Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

হবিগঞ্জে মেয়েকে ধর্ষণের দায়ে পিতা সহ তার বন্ধু গ্রেফতার

হবিগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৮:০০ পিএম

হবিগঞ্জের চুনারুঘাটে নিজের ১৩ বছরের মেয়েকে বন্ধুকে সাথে নিয়ে ধর্ষণ করেছে জন্মদাতা পিতা। এ ঘটনায় কুলাঙ্গার পিতা ও তার ধর্ষক বন্ধুকে আটক করেছে র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ান (র‌্যাব)। চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামে বর ঘটনাটি ঘটেছে। র‌্যাব আটক দুই লম্পটকে চুনারুঘাট থানায় হস্তান্তর করেছে।

চুনারুঘাট উপজেলার গাজীপুর ইউনিয়নের আলীনগর গ্রামের ধর্ষিতা ওই কিশোরীর চাচা আব্দুল মালেক জানান, নিজের কিশোরী কন্যাকে গত বুধবার থেকে ৭দিন ধরে প্রতিদিন ধর্ষণ করে আসছে জন্মদাতা পিতা আব্দুল খালেক ও তার ধর্ষক বন্ধু আব্দুল কাদির। গত সোমবার সকালে কিশোরী ঘটনাটি তার চাচীকে জানায়। এ অবস্থায় চরম বিব্রতকর অবস্থায় পড়েন পরিবারের সদস্যরা। উপায়ান্তর না দেখে ৯৯৯ এ বার বার ফোন করে সহযোগীতা চায় মেয়েটি। এক পর্যায়ে বিষয়টি র‌্যাবকে অবহিত করে তারা। খবর পেয়ে মঙ্গলবার রাতে বিকেলে র‌্যাবের একটি দল নিজ বাড়ি থেকে কুলাঙ্গার পিতা আব্দুল খালেক ও তার ধর্ষক বন্ধু আব্দুল কাদিরকে আটক করে।

জানা যায়, আব্দুল খালেক (৪০) মালয়েশিয়া প্রবাসী। প্রায় ১ বছর পূর্বে করোনার কারণে সে দেশে আসে। দেশে আসার পর থেকে স্ত্রীর সাথে বিভিন্ন বিষয় নিয়ে বিরোধ দেখা দেয়। সে স্ত্রীকে প্রায়ই নির্যাতন করতো। এক পর্যায়ে নির্যাতন সইতে না পেরে প্রায় ১ মাস পূর্বে পিত্রালয়ে চলে যায় তার স্ত্রী। ফলে ১৩ বছরের মেয়েকে নিয়ে সে খালেক বাড়িতে অবস্থান করছিল। এরই মাঝে মেয়ের প্রতি কুদৃষ্টি পড়ে লম্পট পিতা খালেকের। বাড়িতে একা থাকার সুবাধে গত ৬ দিন যাবত লম্পট কাদিরকে সাথে নিয়ে নিজ কন্যাকে ধর্ষণ করে আসছে কুলাঙ্গার পিতা আব্দুল খালেক।

এ বিষয়ে চুনারুঘাট থানার ওসি আলী আশরাফ জানান, অভিযোগ দায়ের করা হয়েছে। তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে। র‌্যাব-৯ শায়েস্তাগঞ্জ ক্যাম্পের লে. কমান্ডার মোহাম্মদ নাহিদ হাসান বিষয়টি নিশ্চিত করেন।



 

Show all comments
  • Md Mizanur Rahman ৮ ডিসেম্বর, ২০২১, ১০:০৩ পিএম says : 0
    দোন লম্পট কে ফাঁশির কাঠ গড়ায় ঝুলিয়ে মারতে হবে।
    Total Reply(0) Reply
  • মোঃ আব্দুল হান্নান ৯ ডিসেম্বর, ২০২১, ৭:০১ এএম says : 0
    দুজনকেই মৃত্যুদন্ড দেয়া হোক
    Total Reply(0) Reply
  • h md Abdullah ৯ ডিসেম্বর, ২০২১, ১:৩৬ পিএম says : 0
    দু'জনকেই জনসম্মুখে ফাঁসির মঞ্চে ঝুলানো হোক
    Total Reply(0) Reply
  • আশরাফ আলী ৯ ডিসেম্বর, ২০২১, ৫:৪৩ পিএম says : 0
    এদের জনসম্মুখে পাথরের আঘাতে মেরে ফেলা হোক।
    Total Reply(0) Reply
  • SAHINUZZAMAN ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:৩৭ পিএম says : 0
    শুক্রবারে জুমু'আর নামাজের পরে জনসম্মুখে পাথর মেরে হত্যা করে ফেলা হোক।
    Total Reply(0) Reply
  • Nasir Hossain ১৩ ডিসেম্বর, ২০২১, ৪:৫৫ পিএম says : 0
    শরীয়ত অনুযায়ী বিচার করা হক পাথর নিক্ষেপ করা উচিত মৃত্যু হওয়া আগ পর্যন্ত
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হবিগঞ্জ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ