Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

উর্মি-স্মৃতি চ্যাম্পিয়ন

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৮:২০ পিএম

বঙ্গবন্ধু বাংলাদেশ আন্তর্জাতিক ব্যাডমিন্টন জুনিয়র (অনূর্ধ্ব-১৯) সিরিজের মেয়েদের দ্বৈতে চ্যাম্পিয়ন হয়েছে বাংলাদেশের উর্মি আক্তার ও স্মৃতি রাজবংশী জুটি। বুধবার পল্টন ময়দান সংলগ্ন শহীদ তাজউদ্দিন আহমেদ ইনডোর স্টেডিয়ামে টুর্নামেন্টের ফাইনালে স্বদেশী ফারহানা বিনতে এমদাদ ও নাসিমা খাতুন জুটিকে ২১-৯,১৮-২১-২১-১২ পয়েন্টে হারিয়ে শিরোপা জিতে নেয় উর্মি ও স্মৃতি জুটি।

এদিকে মিশ্র দ্বৈতে অল বাংলাদেশ সেমিফাইনালে আকিব সোলাইমান ও নাসিমা খাতুন জুটি ২১-১৯,২১-১৫ পয়েন্টে সিগবাত উল্লাহ ও ফারহানা ইসলাম ইমু জুটিকে হারিয়ে ফাইনালে ওঠে। ছেলেদের দ্বৈতে অল বাংলাদেশ সেমিতে সিগবাত উল্লাহ ও গৌরব সিংহ জুটি ২১-১৩,২১-১০ পয়েন্টে শাহেদ আহমেদ ও সাগর শেখ জুটিকে হারিয়ে ফাইনালে জায়গা করে নেয়। আরেক সেমিফাইনালে নাজমুল ইসলাম জয় ও বাবু মো.রাসেল জুটি ১৮-২১,২১-১৬,২১-১৪ পয়েন্টে আকিব সোলাইমান ও সিফাত উল্লাহ জুটিকে হারিয়ে ফাইনাল নিশ্চিত করে। বৃহস্পতিবার এই ইভেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ব্যাডমিন্টন


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ