Inqilab Logo

শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৭ বৈশাখ ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫ হিজরী

প্রধানমন্ত্রীর সাথে মাহির দেখা করার ইচ্ছা নিয়ে নেটিজেনদের প্রতিক্রিয়া

বিনোদন রিপোর্ট: | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

চিত্রনায়িকা মাহিয়া মাহি, চিত্রনায়ক ইমন ও সাবেক তথ্য ও সম্প্রচার মন্ত্রী ডা. মুরাদ হাসানের অডিও রেকর্ড ফাঁস হওয়ার পর বেশ বিপাকে পড়েছেন চিত্রনায়িকা মাহি। তিনি এখন স্বামীসহ ওমরাহ পালন করতে সউদী আরব রয়েছেন। সেখান থেকেই ভিডিও বার্তা ও ফেসবুকে পোস্ট করে এ বিষয়ে নিজের অবস্থান জানান দিচ্ছেন। তিনি এখন দেশে ফিরে প্রধানমন্ত্রীর সঙ্গে দেখা করতে চান। এক ফেসবুক পোস্টের মাধ্যমে মাহি বলেন, ওমরাহ থেকে ফিরেই আমার প্রথম এবং একমাত্র চাওয়া আমি আমাদের সবার অভিভাবক, আমাদের মমতাময়ী মায়ের (মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা) সাথে ৩০ সেকেন্ডের জন্য হলেও দেখা করতে চাই। অনেক কিছু বলার আছে। এই মনোবাসনা নিয়েই আমি মক্কা ত্যাগ করবো। আমার বিশ্বাস, এই চাওয়া ব্যর্থ হবে না। এর আগে মাহি ফেসবুকে লাইভে এসেছিলেন। প্রতিমন্ত্রীকে পদত্যাগের নির্দেশ দেওয়ার খবর জানার পর সউদী আরব থেকে ফেসবুক লাইভে এসে কথা বলেন তিনি। মাহিয়া মাহি বলেন, আমি সেদিনও ভীষণ বিব্রত ছিলাম। দেশবাসীর কাছে ছোট হলাম। দুই বছর আগের ঘটনা ছিল। আমি বরাবরের মতো আল্লাহর কাছে বিচার দিয়েছি। যার মাধ্যমে আমি কষ্ট পেয়েছি, তিনি তার ফল পেয়েছেন। আলহামদুলিল্লাহ। মাহি আরও বলেন, আমি এখন মক্কায় হারাম শরিফে আছি। সবাই দোয়া করবেন, আল্লাহ যেন আমার দোয়া কবুল করেন। আমার কোনো দোষ ছিল না। আমি পরিস্থিতির শিকার। প্রধানমন্ত্রীর সাথে দেখা করার মাহির ইচ্ছা প্রকাশের পর পত্র-পত্রিকায় সংবাদটি প্রকাশিত হলে পাঠকদের কেউ কেউ তির্যক মন্তব্য করেছেন। কেউ কেউ তাকে নানা পরামর্শ দিচ্ছেন। নজরুল ইসলাম নামে এক পাঠক লিখেছেন, সে সময় নীরবে মাহিও মজা নিয়েছেন, এখন প্রকাশ হওয়ার কারণে শাক দিয়ে মাছ ডাকতে চান। আসাদ নামে এক পাঠক মন্তব্য করে লিখেন, মাননীয় প্রধানমন্ত্রীর আরো গুরুত্বপূর্ণ কাজ আছে। আপনি আগে র‌্যাব, পুলিশ, ডিবির সাথে দেখা করুন। আপনি যে ভাষায় কথা শুনেছেন, তা খুবই গর্হিত। আপনি পুলিশের কাছে যান। ধর্ষণের হুমকির অভিযোগ করুন। গনি নামে এক পাঠক লিখেন, আপনি চুপ করুন। আপনারা আমাদের সমাজকে কলুষিত করেছেন। উল্লেখ্য, মাহি ওমরাহ করতে গিয়ে সেখানে স্বামীর সঙ্গে এবং নিজে নানা ভঙ্গিমায় ফটোসেশন করে তার ফেসবুকে প্রকাশ করেছেন। তার এসব ছবি দেখে অনেকেই মন্তব্য করেছেন, মাহি ওমরাহ করতে গিয়েছেন নাকি ফটোশেসন করতে গিয়েছেন।



 

Show all comments
  • জনিরুল ইসলাম ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৩৬ এএম says : 0
    যা করার মুরাদ তো করেই ফেলেছে, এখন দেখা করে কি লাভ।
    Total Reply(0) Reply
  • ডাঃ এফ আর ফয়েজ ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৩৯ এএম says : 0
    বর্তমান সময়ে চালচিত্রের অনেকেই নষ্টা! নায়িকা মানেই অন্য জনের রাতের সুখ, আর নায়ক মানেই যোগাযোগের মাধ্যম। ইমনও ঐ দলের একজন।
    Total Reply(0) Reply
  • Mizan Nur Rahman ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৪০ এএম says : 0
    বাঙালি একশো ভাগ সৎ হবে এমন আশা করা অন্যায়। পঞ্চাশ ভাগ সৎ হলেই বাঙালিকে পুরস্কার দেয়া উচিৎ। - হুমায়ুন আজাদ...
    Total Reply(0) Reply
  • জাকারিয়া হোসেন ফেরদাউস ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৪০ এএম says : 0
    পরিমনি ও মাহি বাংলাদেশের রাজনৈতি ইতিহাসের অংশ হিসেবে ইতিহাস হয়ে থাকবে
    Total Reply(0) Reply
  • Md Dipu ৯ ডিসেম্বর, ২০২১, ৬:৪১ এএম says : 0
    তাদের কাছে এইটা মামুলি বিষয় ছিল । কথা তো আর একদিন হয়নি।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মাহি


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ