Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে: আইভী

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৮:৫২ পিএম

নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের (নাসিক) মেয়র সেলিনা হায়াত আইভী বলেছেন, নারায়ণগঞ্জকে অস্থিতিশীল করার চেষ্টা চলছে। প্রধানমন্ত্রী আমার হাতে নৌকা তুলে দেওয়ার পরও এ নিয়ে ষড়যন্ত্র চলছে। আমি তাদের বলব অস্তিত্ব টিকিয়ে রাখতে হলে নৌকার জন্য কাজ করুন। বেশি বাড়াবাড়ি ভালো না।

বুধবার মেয়র আইভীকে সমর্থন জানিয়ে জেলা আওয়ামী লীগ আয়োজিত সভায় তিনি এসব কথা বলেন। মেয়র আইভী দাবি করে বলেন, আসন্ন সিটি করপোরেশন নির্বাচনে দাঙ্গা-হাঙ্গামার চেষ্টা চলছে। বিভিন্ন ধরনের প্রার্থী খোঁজা হচ্ছে। অনেককে চাপ দিচ্ছে প্রলোভন দেখাচ্ছে। প্রার্থী দিয়ে নির্বাচনে অরাজকতা ঘটিয়ে বানচালের চেষ্টা করছে।

তিনি বলেন, সম্প্রতি দেখেছেন একজন প্রতিমন্ত্রীর অবস্থা কী হয়েছে। আমরা কারও এমন পরিণতি চাই না। তাদের বলব প্রধানমন্ত্রীর কথা চিন্তা করে দেখুন। তার প্রার্থীর পক্ষে থাকবেন না নিজেদের অস্তিত্ব বজায় রাখার চিন্তা করবেন।

সভায় মেয়র আইভী আরও বলেন, আমি সবসময় আপনাদের সঙ্গে মিলেমিশে কাজ করার চেষ্টা করেছি। নেত্রী আমাকে গতবার নৌকা দিয়েছেন আপনারা সমর্থন দিয়েছিলেন। এবারো দিয়েছেন, আপনারা নেত্রীর কথা মেনে নিয়েই আমার জন্য কাজ করছেন। অর্থাৎ আপনারা নেত্রীর জন্যই কাজ করছেন। যারা এ সুযোগটা নিল না আমি মনে করি তারা দল ও নেত্রীর প্রতি আস্থা প্রকাশ করলেন না। আমাদের দল যাকে মনোনীত করবে আমরা তার পাশেই থাকব।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নারায়ণগঞ্জ

১৭ জানুয়ারি, ২০২২
১৭ জানুয়ারি, ২০২২
১২ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন