Inqilab Logo

মঙ্গলবার, ১৮ জানুয়ারী ২০২২, ০৪ মাঘ ১৪২৮, ১৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

কোয়ার্টার ফাইনালে বসুন্ধরার সঙ্গী পুলিশ

স্পোর্টস রিপোর্টার | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৮:৫৪ পিএম | আপডেট : ৮:৫৮ পিএম, ৮ ডিসেম্বর, ২০২১

ঘরোয়া ফুটবলের মৌসুমসূচট টুর্নামেন্ট স্বাধীনতা কাপের ‘ডি’ গ্রুপে চট্টগ্রাম আবাহনীকে হারিয়ে গ্রুপ সেরা হয়েই শেষ আটে জায়গা পেল বর্তমান চ্যাম্পিয়ন বসুন্ধরা কিংস। অন্যদিকে এই গ্রুপ থেকে দ্বিতীয় দল হিসেবে কোয়ার্টার ফাইনালে উঠলো বাংলাদেশ পুলিশ এফসি। বুধবার রাতে কমলাপুরস্থ বীরশ্রেষ্ঠ শহীদ সিপাহী মোস্তফা কামাল স্টেডিয়ামে গ্রুপ পর্বের শেষ ম্যাচে বসুন্ধরা ৩-০ গোলে হারিয়েছে চট্টগ্রাম আবাহনীকে। বিজয়ী দলের হয়ে রবসন, ইব্রাহিম ও মতিন মিয়া একটি করে গোল করেন। এই জয়ে টানা তিন ম্যাচ জিতে ৯ পয়েন্ট পেয়ে গ্রুপ চ্যাম্পিয়ন হয়েছে বসুন্ধরা।

এর আগে এদিন বিকালে এই গ্রুপের আরেক ম্যাচে পুলিশ ১-১ ব্যবধানে বাংলাদেশ নৌবাহিনীর সঙ্গে ড্র করে কোয়ার্টার ফাইনালে বসুন্ধরার সঙ্গি হয়েছে। পুলিশের পক্ষে বাবলু গোল করে দলকে এগিয়ে নিলেও তাদের আফগান ফরোয়ার্ড আমিরউদ্দিন শরিফির আত্মঘাতি গোলে সমতায় ফিরে নৌবাহিনী। শেষ পর্যন্ত আর কোন গোল না হওয়ায় অমিমাংসিতভাবে শেষ হয় ম্যাচ। এই ড্রতে তিনটি করে ম্যাচ শেষে পুলিশ, চট্টগ্রাম আবাহনী ও নৌবাহিনী সমান ২ পয়েন্ট করে অর্জন করলেও গোল ব্যবধানে এগিয়ে থেকে গ্রুপ রানার্সআপ হিসেবে শেষ আটে জায়গা হয়েছে পুলিশের।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ফুটবল


আরও
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ