Inqilab Logo

সোমবার, ১৫ আগস্ট ২০২২, ৩১ শ্রাবণ ১৪২৯, ১৬ মুহাররম ১৪৪৪
শিরোনাম

বেড়ানোর কথা বলে খুনি শ্যালককে নিয়ে থানায় দুলাভাই

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৮ ডিসেম্বর, ২০২১, ৯:১৫ পিএম

ঢাকায় বাড়িওয়ালার ছেলেকে খুন করে চট্টগ্রাম নগরীতে এসে বোনের বাসায় আশ্রয় নিয়েছিলেন আলমগীর হোসেন। ভগ্নীপতি আশরাফুল ইসলাম বাবু খুনের বিষয় জানতে পেরে শ্যালককে বেড়ানোর কথা বলে থানায় নিয়ে সোপর্দ করেন। পুলিশ তাকে গ্রেফতার করেছে। বুধবার নগরীর খুলশী থানায় এ ঘটনা ঘটে।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সন্তোষ চাকমা জানিয়েছেন গ্রেফতার আলমগীর হোসেনের (৩৩) বাড়ি গাইবান্ধা জেলার সুন্দরগঞ্জ উপজেলায়। বাসা ঢাকার সবুজবাগ থানার কদমতলা হক সোসাইটি আবাসিক এলাকায়। একই এলাকায় জনৈক মোকলেছ মুন্সীর ভাড়া বাসায় সাবলেট হিসেবে থাকতো আলমগীরের শ্যালক নাজমুল হোসেন (২৮)। গত ৩ ডিসেম্বর রাতে ঢাকার সবুজবাগ থানার মান্ডা খালের পাড়ে মোকলেছ মুন্সীর ছেলে জহির মুন্সীকে (২৭) এলোপাথাড়ি ছুরিকাঘাত করে খুন করা হয়। মোকলেছ সবুজবাগ থানায় নাজমুল ও আলমগীরকে আসামি করে হত্যা মামলা দায়ের করেন। সেই আলমগীরকে নিয়ে সকাল সাড়ে ১০টার দিকে খুলশী থানায় আসেন তার ভগ্নীপতি আশরাফুল ইসলাম বাবু। আশরাফুলের বাসা নগরীর টাইগারপাস এলাকায়। খুনের বিষয়টি জানতে পেরে তিনি শ্যালক আলমগীরকে পুলিশের কাছে সোপর্দদের পরিকল্পনা করেন। আলমগীরকে বেড়াতে নেওয়ার কথা বলে সিএনজি অটোরিকশায় তুলে নিয়ে যান থানায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: চট্রগ্রাম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ