Inqilab Logo

বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫ হিজরী

পৃথক ঘটনায় প্রাণ গেল ৩ জনের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০৩ এএম

রাজধানীতে পৃথক ঘটনায় প্রাণ হারিয়েছেন তিনজন। তাদের মধ্যে শাহবাগ থানার পলাশীর মোড় এলাকার শেখ কামাল টাওয়ারে কাজ করার সময় ছয়তলা থেকে পড়ে মো. বাবুল নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়। গতকাল বুধবার সকাল ৯টায় তিনি ভবন থেকে পড়ে যান। পরে তাকে আহত অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নেওয়া হয়। দুপুর একটার দিকে মারা যান তিনি।
এর আগে গতকাল সকালে উত্তরায় অনলাইন চ্যাটিংয়ে আসক্ত হয়ে ফারহান ইসলাম ফুয়াদ নামে এক শিক্ষার্থীর আত্মহত্যার অভিযোগ পাওয়া গেছে। নিহত ফুয়াদের মা শামীম আরা নীপা বলেন, ৩ মাস হলো আমার স্বামী মারা গেছেন। আমার একমাত্র ছেলে উত্তরা মাইলস্টোন স্কুলের ইংরেজি ভার্সনে অষ্টম শ্রেণীতে পড়ত। ও সব সময় অনলাইনে আসক্ত থাকত। গতকাল সকালে সে সবার অগোচরে সাততলা ভবন থেকে লাফ দেয়।

এছাড়া শাহজাহানপুর বেনজির বাগান এলাকায় ছাদে সন্তানের কাপড় শুকাতে গিয়ে পাঁচতলা থেকে পড়ে আব্দুল হান্নান নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

গতকাল দুপুর সাড়ে ১২টায় এ ঘটনা ঘটে। পরে তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে দুপুর দেড়টায় পরীক্ষা-নিরীক্ষা শেষে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: প্রাণ গেল ৩ জনের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ