Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

ট্রেনে কাটা পড়ে ভাই-বোনসহ ৪ জনের মৃত্যু

নীলফামারী সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

নীলফামারী-সৈয়দপুর রেলপথের বউ বাজার নামকস্থানে ট্রেনে কাটা পড়ে একই পরিবারে তিন শিশুসহ চারজন নিহত হয়েছে। গতকাল বুধবার সকাল আটটায় এ ঘটনা ঘটে।
নিহতরা হলেন সদর উপজেলার কুন্দুপুকুর ইউনিয়নের বউ বাজার মনসাপাড়া গ্রামের রিক্সাচালক রেজওয়ান আলীর তিন সন্তান রিমা আক্তার (১২), লিমা আক্তার (৮) ও ছোট ছেলে মমিনুর (৩) এবং একই গ্রামের প্রতিবেশী মৃত আনোয়ার হোসেনের ছেলে শামিম হোসেন (৩০)। ঘটনাস্থলে রিমা ও লিমা মারা গেলেও হাসপাতালে নেয়ার পথে মমিনুর ও শামিম মারা যায়।
স্থানীয়রা জানায় বাড়ীর পাশে রেললাইনের উপর বসে নিহত তিন শিশু খেলা করছিল। এ সময় চিলাহাটি থেকে ছেড়ে আসা খুলনাগামী রকেট এক্সপ্রেস ট্রেন কাছাকাছি এলেও তারা রেললাইনের উপর খেলছিল। এ সময় প্রতিবেশী রেল ব্রীজের পাহারাদার শামিম শিশুদের বাঁচাতে গিলে সেসহ ৪ জন ট্রেনে কাটা পড়ে। এই মর্মান্তিক ঘটনার পর সৈয়দপুর-নীলফামারী রেলপথ ২ ঘন্টা বন্ধ হয়ে যায়। এ সময় আটকে পড়ে নীলফামারী থেকে ছেড়ে আসা খুলনাগামী রুপসা এক্সপ্রেস ট্রেনটি। নীলফামারী পুলিশ সুপার মোখলেছুর রহমান জানান লাশ রেললাইন থেকে সরিয়ে ট্রেন চলাচল স্বাভাবিক করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ট্রেনে কাটা পড়ে ভাই-বোনসহ ৪ জনের মৃত্যু
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ