Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পরকীয়ার জেরে কৃষককে পিটিয়ে হত্যা

বড়াইগ্রাম (নাটোর) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

বড়াইগ্রামে পরকীয়ার জের ধরে আব্দুস সামাদ (৬২) নামে এক কৃষককে পিটিয়ে হত্যার ঘটনা ঘটেছে। গতকাল বুধবার ভোর রাতে তিনি মারা যান। নিহত আব্দুস সামাদ উপজেলার গুনাইহাটি গ্রামের মৃত বাছের প্রামাণিকের ছেলে।
এলাকাবাসী জানান, কিছুদিন যাবৎ গুনাইহাটি গ্রামের এহিয়ার স্ত্রীর সঙ্গে প্রতিবেশী নিঃসন্তান আব্দুস সামাদের পরকীয়া সম্পর্ক চলে আসছিল। মাস তিনেক আগে আব্দুস সামাদকে বিয়ে করার উদ্দেশ্যে এহিয়ার স্ত্রী তাকে তালাক দেন। পরে স্থানীয়ভাবে মিমাংসা করে পুনরায় এহিয়ার সঙ্গে তার বিয়ে হয়। পরকীয়ার ঘটনায় এহিয়া ও তার স্বজনরা আব্দুস সামাদের উপর ক্ষিপ্ত ছিলেন। গত সোমবার সকালে আব্দুস সামাদ বাজার করার উদ্দেশ্যে বনপাড়ায় যাবার পথে এহিয়া ও তার ছেলে জাহাঙ্গীর লাঠি ও লোহার রড দিয়ে তাকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে। খবর পেয়ে স্বজনরা তাকে উদ্ধার করে বড়াইগ্রাম হাসপাতালে ভর্তি করেন। সেখানে অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য বুধবার ভোর পৌনে চারটার দিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তিনি মারা যান। এ ব্যাপারে বনপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পরিদর্শক রাশেদুল ইসলাম বিশ্বাস বলেন, নিহতের শরীরের বিভিন্ন স্থানে কালশিরা দাগ রয়েছে। সকালে লাশের ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা প্রক্রিয়াধীন রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কৃষককে পিটিয়ে হত্যা
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ