Inqilab Logo

বৃহস্পতিবার, ০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ যিলহজ ১৪৪৩ হিজরী

রাজধানীতে অজ্ঞান পার্টির খপ্পরে দুইজন

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

রাজধানীর বাড্ডা ও ফার্মগেট এলাকায় পৃথক ঘটনায় দুই ব্যক্তি অজ্ঞান পার্টির খপ্পরে পড়েছেন। গতকাল বুধবার তাদের অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। তারা হলেন-তোফায়েল আহমেদ (৩৭)। অজ্ঞাত(৫৫)। এদের একজন ফার্মগে ও অন্যজন বাড্ডায় অজ্ঞান পার্টির খপ্পরে পড়েন।
ফার্মগেট থেকে নিয়ে আসা তোফায়েল আহমেদের মামাতো ভাই পারভেজ সাংবাদিকদের বলেন, ভাইয়ের বাসা কুড়িল এলাকায়। সে সকালে বাসা থেকে বের হয়। তাকে চেতনানাশক কিছু খাইয়ে বিআরটিসি বাসে অজ্ঞান করে রাখে। পরে বাসের সুপারভাইজার তাকে একটি বেসরকারি হাসপাতালে নেয়। সেখানে থেকে খবর পেয়ে আমরা ঢাকা মেডিকেলে নিয়ে আসি। এখানে চিকিৎসা চলছে।
তিনি তিতাস গ্যাসের ঠিকাদারি হিসাবে কাজ করেন। তার বাড়ি কুড়িল বিশ্বরোড এলাকায়।
উত্তর বাড্ডা থেকে অজ্ঞাত ব্যক্তিতে নিয়ে আসার জনৈক ইমন বলেন, দুপুরে বাস থেকে নেমে দেখি এক লোক উত্তর বাড্ডা ফুটওভার ব্রিজের নিচে অচেতন অবস্থায় পড়ে আছে। তাকে ঘিরে অনেক জটলা তৈরি হয়েছে। আমি এবং আরেক ব্যক্তি লোকটিকে উদ্ধার করে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাই। সেখান থেকে ঢাকা মেডিকেলে নিয়ে এসেছি। অজ্ঞান ব্যক্তির পকেটে ৩০ টাকা পাওয়া যায়। এখনও তিনি অচেতন। তার চিকিৎসা চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: অজ্ঞান পার্টির খপ্পরে দুইজন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ