Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ৫ জন গ্রেফতার

স্টাফ রিপোর্টার, নারায়ণগঞ্জ থেকে : | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

ফতুল্লায় ডাকাতির প্রস্তুতিকালে ডাকাত দলের পাঁচ সদস্যকে গ্রেফতার করেছে ফতুল্লা মডেল থানা পুলিশ। গ্রেফতারকৃতরা হলো ফতুল্লা থানার দেওভোগ লিচুবাগের মো. জামিল হোসেনের পুত্র মো. রাফি ওরফে জি,এম রাফি, একই থানার দেওভোগ পাক্কা রোড এলাকার মোবারকের ভাড়াটিয়া আলেকের পুত্র অপূর্ব, জেলার বন্দর থানার সাবদির সেকান্দার খানের পুত্র সবুজ, ফতুল্লা থানার দেওভোগ দাতা সড়কের এডভোকেট সোহাগের ভাড়াটিয়া মো. কিতাব আলীর পুত্র মো. রাকিব হোসেন ওরফে হাফিজ ওরফে হাবিব ও একই থানার লিচুর বাগের মৃত সালউদ্দিনের পুত্র মো. রাজন।

গতকাল বুধবার সকালে তাদেরকে ফতুল্লার দেওভোগ পানির ট্যাংকিস্থ তিন রাস্তার মোড় থেকে গ্রেফতার করে পুলিশ। এ সময় গ্রেফতারকৃতদের নিকট থেকে পুলিশ অত্যাধুনিক দুটি সুইচ গিয়ার উদ্ধার করে। এ ঘটনায় পুলিশ বাদী হয়ে ডাকাতির প্রস্তুতির অভিযোগ এনে ফতুল্লা মডেল থানায় মামলা দায়ের করেন।
পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহা দেওভোগ পানির ট্যাংকিস্থ তিন রাস্তার মোড়ে অভিযান চালিয়ে অত্যাধুনিক দুটি সুইচ গিয়ারসহ ৫ ডাকাতকে গ্রেফতার করে।
গ্রেফতার অভিযানে নেতৃত্বদানকারী ফতুল্লা মডেল থানার উপপরিদর্শক সোহাগ সাহ জানান, গোপন সংবাদের ভিত্তিতে জানতে পারেন যে দেওভোগ পানির ট্যাংকি তিন রাস্তার মোড়ে অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে ৫ জনের একটি ডাকাত দল ডাকাতি করার জন্য সেখানে অবস্থান করছে। এমন সংবাদের ভিত্তিতে সে সঙ্গী ফোর্স নিয়ে অভিযান চালিয়ে পাঁচ ডাকাতকে গ্রেফতার করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ