Inqilab Logo

শনিবার, ২২ জানুয়ারী ২০২২, ০৮ মাঘ ১৪২৮, ১৮ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

পরীক্ষা-নিরীক্ষার ম্যাচে ইয়ং বয়জের বিপক্ষে ম্যানইউর ড্র

স্পোর্টস ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৪:০৮ এএম
আগেই ঠিক হয়ে গেছে রাউন্ড ষোলর জায়গা। শুধু তাই নয় এক ম্যাচ হাতে রেখে গ্রুপ চ্যাম্পিয়ন হওয়ার বিষয়টিও নিশ্চিত হয়ে যায় ম্যানচেস্টার ইউনাইটেডের। আর তাই গ্রুপ এফ-এ নিজেদের শেষ ম্যাচে গতকাল রাতে সুইস ক্লাব ইয়ং বয়েজের বিপক্ষে রোনালদো, ব্রুনো ফার্নান্দেজসহ মূল দলের বেশিরভাগ খেলোয়াড়কে বিশ্রাম দেন নতুন কোচ রাফ রাগনিক। তার ইচ্ছা দলের তরুণ খেলোয়াড়দের পরীক্ষা করবেন। এমনকি গোলরক্ষক ডেভিড ডি গিয়ার বদলে তিনি সুযোগ দেন ডিন হ্যান্ডারসনকে। আবার হ্যান্ডারসনকে তুলে নিয়ে  রাগনিক গোলবারের দায়িত্ব সামলানোর জন্য ৩৫ বছর বয়সী টম হিটনকে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক করান। এর মাধ্যমে দ্বিতীয় সর্বোচ্চ বয়সী ইংলিশ খেলোয়াড় হিসেবে চ্যাম্পিয়ন্স লিগে অভিষেক হয় তার। সব  মিলিয়ে মোট ছয়জন তরুণকে সুযোগ দেন রাগনিক। 
তরুণ ও সেকেন্ড চয়েজ খেলোয়াড়দের নিয়ে পরীক্ষা-নিরীক্ষার ম্যাচে ইয়ং বয়েজের বিপক্ষে ১-১ গোলের ড্র করেছে রেড ডেভিলরা। ম্যাচের ৯ মিনিটের সময় গ্রিনউড গোল করে ম্যানইউকে এগিয়ে নেন। কিন্তু ৪২ মিনিটের সময় ফাবিয়ান রিডার গোল করে ইয়ং বয়সকে সমতায় ফেরান। দুই দলের কেউ ম্যাচের বাকি সময়ে আর কোন গোল করতে না পারায় ড্র তেই শেষ হয় এ লড়াই। 
 
এর আগে এই ইয়ং বয়েসের বিপক্ষে প্রথম ম্যাচে পূর্ণ শক্তির দল নিয়ে ২-১ গোলের ব্যবধানে হেরেছিল ম্যানচেস্টার ইউনাইটেড। আজ তারা করল ড্র।


 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন