Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

আশুলিয়ায় পরকিয়ার জেরে প্রবাসীর স্ত্রী খুন

সাভার থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৯:০৭ এএম

ঢাকার আশুলিয়ায় পরকিয়ার জেরে এক প্রবাসীর স্ত্রীকে শ্বাসরোধে হত্যার অভিযোগ উঠেছে কথিত প্রেমিকের বিরুদ্ধে। খবর পেয়ে পুলিশ লাশ উদ্ধার করেছে।
নিহত মারুফা বেগম (২৯) পিরোজপুর জেলার মঠবাড়িয়া থানার জাটিবুনিয়া গ্রামের মোস্তফার মেয়ে। তার স্বামী আল-আমিন কুয়েত প্রবাসী। নরসিংহপুর এলাকার শারমিন গ্রুপের একটি কারখানায় চাকরি করতেন তিনি। মারজানা নামে ১০ বছরের কন্যা ও ফাহিম নামে ৬ বছরের পুত্র সন্তান রয়েছে তার।
বুধবার রাতে আশুলিয়ার নরসিংহপুর এলাকার কুন্ড সরকারের ভাড়া দেয়া বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার কে পুলিশ।
আশুলিয়া থানার উপ-পরিদর্শক (এসআই) হাসিব শিকদার বলেন, নিহতের স্বামী কুয়েত প্রবাসী। প্রায় ৫ মাস আগে চাকরির জন্য আশুলিয়ায় আসে সে। দুই মাস তার মামার বাসায় ছিল। পরে আলাদা বাসা ভাড়া নেয়। সেখানে মারুফার মামাতো দেবর হাসানের প্রায়ই যাতায়াত ছিল।
তবে প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে পরকীয়ার জের ধরে তাকে শ্বাসরোধ করে হত্য করা হয়েছে। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে।
তার পরকিয়া প্রেমিক হাসান খাঁ (৩০) পলাতক রয়েছে। হাসান বরগুনা জেলার পাথরঘাটা থানার লেমুয়া গ্রামের জাকির খাঁ’র ছেলে। তিনি প্রায়ই মারুফার বাসায় যাতায়াত করতেন। হাসানকে আটকের চেষ্টা চলছে।
নিহত মারুফার শিশু সন্তান ফাহিম পুলিশকে বলেছে, হাসান চাচ্চু বাসায় এসেছিল। তিনি আম্মুর সাথে মারামারি করে আম্মুর মোবাইল নিয়ে যায়।
এব্যাপারে আশুলিয়া থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শ্বাসরোধে হত্যা

১৯ এপ্রিল, ২০২০

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ