Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী

সাকিব আল হাসানের বায়োপিক বানানোর ইচ্ছে সৃজিতের

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৯:৫২ এএম

অভিনেত্রী রাফিয়াত রশিদ মিথিলার সঙ্গে দ্বিতীয় বিবাহবার্ষিকী উদযাপন করতে ঢাকায় এসেছেন ওপার বাংলার নন্দিত নির্মাতা সৃজিত মুখার্জি। এর মধ্যে বুধবার (৮ ডিসেম্বর) বাংলাদেশ-পাকিস্তান টেস্ট ম্যাচ দেখতে ঢাকার মিরপুর শেরে বাংলা ক্রিকেট স্টেডিয়ামে গণমাধ্যমের কাছে বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসানকে নিয়ে বায়োপিক বানানোর ইচ্ছা প্রকাশ করেছেন সৃজিত।

সৃজিত বলেন, আমার খুব ইচ্ছে সাকিবকে নিয়ে একটা বায়োপিক করার। তবে শুধু সাকিব আল হাসান না, সাবেক ক্রিকেটার রকিবুল হাসানকে নিয়েও সিনেমার বানাতে চােই। ১৯৭১ সালে মুক্তিযুদ্ধের সময় ‘জয় বাংলা’ ব্যাট নিয়ে মাঠে নেমেছিলেন রকিবুল। সে ঘটনাই মন ছুঁয়েছে আমাদের। আমার খুব ইচ্ছা রকিবুল হাসানের ঘটনা নিয়ে সিনেমা করব। ওটা নিয়ে তো কোন কাজ হয়নি, তাই না? তবে এই বায়োপিক দুইটি ব্যাপারে এখনো কারো সঙ্গে আনুষ্ঠানিক কথা হয়নি।

এছাড়া ব্যান্ডশিল্পী আজম খানকে সিনেমা বানাতে চেয়েছিলেন সৃজিত। তিনি বলেন, আজম খানকে নিয়ে কাজ করার আমার খুব ইচ্ছে ছিল। আজম খানেরও তো ক্রিকেটের সঙ্গে যোগাযোগ আছে। উনিও ক্রিকেট খেলতেন। সৃজিত আরও বলেন, ক্রিকেট আমার প্রথম প্রেম। ক্রিকেট আমাকে যেভাবে উৎসাহিত করে, সেভাবে আর কিছু করে না। আশা করি, দ্রুতই বাংলাদেশে ক্রিকেট নিয়ে কিছু করতে পারব।

প্রসঙ্গত, ক্রিকেট নিয়ে সৃজিত এরই মধ্যে সিনেমা বানিয়েছেন। সাম্প্রতিক সময়ে ক্রিকেট নিয়ে বেশ কিছু কাজ হাতে নিয়েছেন সৃজিত। ভারতের নারী ক্রিকেটের মিতালি রাজকে নিয়ে তার নতুন সিনেমা ‘সাবাশ মিঠু’ কদিন পরই মুক্তি পেতে যাচ্ছে। ভারতের কোন নারী ক্রিকেটারকে নিয়ে এর আগে কোন সিনেমা হয়নি। ফেলুদাকে নিয়ে বানানো ওয়েব সিরিজের দ্বিতীয় সিজন আসবে আগামী মাসে। তৃতীয় সিজনের কাজও শেষ। ওটিটি প্ল্যাটফর্মে মুক্তি পাবে ওয়েব সিরিজটি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টলিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ