Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

অসুস্থ চিত্রনায়িকা মৌসুমীর মা, ভর্তি আছেন হাসপাতালে

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১০:৩৮ এএম

সময়টা একেবারেই ভালো যাচ্ছে না জনপ্রিয় অভিনেত্রী মৌসুমীর। কারণ তার মা শামীমা আখতার জামানের শারীরিক অবস্থা এই মুহূর্তে খুব একটা ভালো নেই। বার্ধক্যজনিত কারণে গুরুতর অসুস্থ অবস্থায় তাকে যুক্তরাষ্ট্রের আটলান্টা হাসপাতালে ভর্তি করা হয়েছে। ফেসবুক স্ট্যাটাসে শাশুড়ির অসুস্থতার খবর নিশ্চিত করেছেন চিত্রনায়ক ওমর সানী।

ওমর সানি লিখেছেন, ‘আমার শাশুড়ি আম্মা এখন আটলান্টার ইউএসএ হসপিটালে ভর্তি। প্রচণ্ড অসুস্থ। আর মৌসুমীর রানিং যে কাজগুলো আটকে আছে, তার জন্য আন্তরিকভাবে দুঃখিত। মৌসুমী এ মাসের শেষ নাগাদ চলে আসবে ইনশাল্লাহ, সবাই দোয়া করবেন।’

এদিকে মৌসুমী বলেন, ‘বার্ধক্যজনিত কারণে আম্মা হঠাৎ অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হয়েছেন। তবে আল্লাহর রহমতে করোনার ভয় নেই। হঠাৎ করে আম্মা অসুস্থ হলে তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। ডাক্তার জানিয়েছেন, তিন-চার দিন না গেলে কিছু বলা যাচ্ছে না। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন। তিনি যাতে দ্রুত সুস্থ হয়ে আমাদের মাঝে ফিরে আসেন।’

এর আগে গত ১৪ অক্টোবর মেয়ে ফাইজাকে নিয়ে যুক্তরাষ্ট্রে গেছেন চিত্রনায়িকা মৌসুমী। অভিনেত্রীর একমাত্র মেয়ে ফাইজা যুক্তরাষ্ট্রের নাগরিক। আগামী ২৯ অক্টোবর তার ১৮ বছর পূর্ণ হবে। এরপর সে নাগরিক হিসেবে যুক্তরাষ্ট্রের আইডি কার্ড এবং অন্য কাগজপত্রের জন্য আবেদন করতে পারবে। মূলত সে কাজটি করার জন্যই মেয়েকে নিয়ে সেখানে উড়াল দিয়েছেন মৌসুমী।

উল্লেখ্য, দীর্ঘদিন যাবৎ ছোট বোন ইরিনের কাছে যুক্তরাষ্ট্রে অবস্থান করছেন মৌসুমীর মা। অনেক দিন ধরেই ডায়াবেটিসসহ নানা রকম অসুখে ভুগছেন তিনি। মৌসুমীর বাবা এবং ওমর সানীর বাবা-মা অনেক আগেই গত হয়েছেন। এই তারকা দম্পতির মুরুব্বি বলতে মৌসুমীর মা-ই বেঁচে আছেন। তাই তার অসুস্থতা পরিবারের সবার মনকে বিষণ্ণ করে রেখেছে।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ঢালিউড


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ