Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

চট্টগ্রামে খালে তলিয়ে যাওয়া শিশুর লাশ উদ্ধার

চট্টগ্রাম ব্যুরো | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১২:৫২ পিএম | আপডেট : ১:২৮ পিএম, ৯ ডিসেম্বর, ২০২১

নগরীর পাঁচলাইশ থানা এলাকার চশমা খালে পড়ে তলিয়েযাওয়া ১২ বছরের শিশু মো. কামাল উদ্দিনের লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস। নিখোঁজ হওয়ার চার দিনের মাথায় বৃহস্পতিবার বেলা ১২টার দিকে মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে তার লাশ উদ্ধার করে ফায়ার সার্ভিসের ডুবুরি দল। সোমবার ষোলশহরে ভূমি অফিস লাগোয়া চশমা খালে পড়ে তলিয়ে যায় কামাল। মঙ্গলবার থেকে তার সন্ধানে অভিযান চালিয়ে যাচ্ছে ফায়ার সার্ভিসের কর্মীরা। চট্টগ্রাম ফায়ার সার্ভিসের উপ-সহকারী পরিচালক ফরিদ আহমেদ বলেন, সকালে তৃতীয় দিনের মতো উদ্ধার অভিযান শুরু করে ফায়ার সার্ভিস। একপর্যায়ে মুরাদপুর এলাকার মির্জা খাল থেকে শিশুটির লাশ উদ্ধার করা হয়।
শিশু কামাল ষোশশহর বস্তির বাসিন্দা আলী কাউসারের ছেলে।
গত ৩০ জুন নগরীর ২ নম্বর গেটে মেয়র গলিতে নিয়ন্ত্রণ হারিয়ে সিএনজিচালিত একটি অটোরিকশা নালায় পড়ে যায়। এ ঘটনায় মারা যান অটোরিকশায় থাকা খদিজা বেগম ও চালক সুলতান। এর আগে গত ৫ আগস্ট মুরাদপুর মোড়ে সালেহ আহমদ নামে এক ব্যক্তি নালায় তলিয়ে যান। এখনো তার খোঁজ মেলেনি। সর্বশেষ গত ২৭ সেপ্টেম্বর আগ্রাবাদ এলাকার একটি নালায় তলিয়ে মারা যান বেসরকারি বিশ্ববিদ্যালয় শিক্ষার্থী সেহেরীন মাহবুব সাদিয়া।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার

২০ জানুয়ারি, ২০২২
১৮ জানুয়ারি, ২০২২
১৫ জানুয়ারি, ২০২২
৮ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ