Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ভিডিও বিভ্রাটের জেরে ক্ষমা চাইলেন বরিস জনসন

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ১:৩০ পিএম

ক্ষমা চাইলেন ব্রিটিশ প্রধানমন্ত্রী বরিস জনসন। গত ডিসেম্বরে জারী থাকা কোভিড বিধির সময়, প্রধানমন্ত্রীর ঘনিষ্ঠ কিছু সহকারী বড়দিনের পার্টি নিয়ে মশকরা করেছিলেন।

গত বুধবার সেই ভিডিও ভাইরাল হতেই বেজায় অস্বস্তিতে পড়েন বরিস জনশন সরকার। কারণ সেই সময়, লন্ডনে জমায়েতের ওপর নিষেধাজ্ঞা জারী করেছিল খোদ ব্রিটিশ সরকার। যার কারণে ১০, ডাউনিং স্ট্রিটের তরফে তড়িঘড়ি করতে হয় প্রেস কনফারেন্স।

সেখানে বিবৃতি দিয়ে বলা হয়, সেই সময় কোন রকম জমায়েত হয়নি। পরে প্রধানমন্ত্রী নিজেও সাংবাদিকদের জানান, “ওই ভিডিও ক্লিপ দেখে আমি নিজেও বেজায় ক্ষুব্ধ। ভিডিও’র মাধ্যমে যে বার্তা গিয়েছে, তার জন্য আমি নিজে ক্ষমা চাইছি।”

এর সঙ্গেই তিনি জানিয়েছেন, তার সরকারের কেউ-ই সেই সময় কোন জামায়েতে অংশ নেননি। তবে এমন ব্যাখ্যায় মন গলেনি বিরোধী শিবিরের। তাদের সাফ কথা, সরকার নিজে বিধি জারী করে তাতে বুড়ো আঙ্গুল দেখিয়ে, বিধি লঙ্ঘন করছে। সূত্র: সিএনএন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বরিস জনসন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ