Inqilab Logo

বৃহস্পতিবার, ২০ জানুয়ারী ২০২২, ০৬ মাঘ ১৪২৮, ১৬ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

প্রথম বিজ্ঞাপনেই চমকে দিলেন শচীনকন্যা সারা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ২:০৫ পিএম

ভারতের কিংবদন্তি ক্রিকেটার শচীন টেন্ডুলকার কন্যা সারা টেন্ডুলকার। নেটমাধ্যমে দারুণ জনপ্রিয় শচীনকন্যা। সম্প্রতি ভারতের এক নামী ফ্যাশন হাউজের হাত ধরে গ্ল্যামার জগতে পা রেখেছেন সারা। সেইসঙ্গে ওই হাউজের ওয়য়েবসাইটের বিজ্ঞাপনেও মডেল হয়েছেন শচীনকন্যা। ইনস্টাগ্রামে প্রথমবার প্রচারমূলক মডেলিং-এর ভিডিও শেয়ার করেন তিনি। আর ভিডিও শেয়ার করতেই নেটমাধ্যমে তা হু হু করে ভাইরাল হয়ে যায়।

তবে সারা একা নন। বিজ্ঞাপনে আরও দুই তরুণীকে দেখা গেছে তার সঙ্গে। অন্য দুইজন হলেন- জয়দেব ও রুমিলা শ্রফের কন্যা তানিয়া, ‘অক্টোবর’ ও ‘সর্দার উধম’ খ্যাত মডেল ও অভিনেত্রী বনিতা সান্ধু। তাদের সঙ্গে বিভিন্ন পোশাকে পেশাদার মডেলদের মতোই সাবলীল দেখিয়েছে সারাকে। এরই মধ্যে বিজ্ঞাপনটি বেশ সাড়া ফেলেছে নেট দুনিয়ায়।

দীর্ঘদিন ধরেই সারার বিনোদন দুনিয়ায় আত্মপ্রকাশ নিয়ে জল্পনা চলছিল। অনেকেরই ধারণা ছিল, লন্ডনে পড়াশোনা শেষে হয়তো তিনি পা রাখবেন বলিউডে। এর আগেই বিভিন্ন ব্র্যান্ডের সঙ্গে কাজ করতে দেখা গেছে সারাকে। তবে এবারের বিজ্ঞাপনে সারা যেন তাক লাগিয়ে দিয়েছেন। প্রথমবার বিজ্ঞাপনে কাজ করলেও, তাকে বেশ সাবলীল দেখা গেছে বিজ্ঞাপনে। হলুদ রঙের পোশাকে সারাকে দেখে মুগ্ধ অনেকেই। ফ্যাশন দুনিয়ার সমালোচকদের কাছে সারার ফ্যাশন সেন্স ইতোমধ্যেই প্রশংসা কুড়িয়েছে।

সারা লন্ডন বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক অর্জন করেছেন। বর্তমানে মুম্বাইতে পরিবারের সঙ্গে থাকেন তিনি। ক্রিকেটার শুভমান গিলের সঙ্গে তার প্রেমের গুঞ্জন রয়েছে। পেশাদার জীবনে পা রাখার আগে থেকেই সারার ইনস্টাগ্রাম ফলোয়ারের সংখ্যা ছাড়িয়েছে ১৬ লাখ। সারার প্রথম বিজ্ঞাপনের পারফরমেন্স দেখে উচ্ছ্বসিত প্রশংসা করেছেন অনেক ফলোয়ার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ