Inqilab Logo

সোমবার, ১৭ জানুয়ারী ২০২২, ০৩ মাঘ ১৪২৮, ১৩ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

নাচোলে বিদ্যুতের তার থেকে ছিটকে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু

নাচোল (চাঁপাইনবাবগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৩:১৩ পিএম

চাঁপাইনবাবগঞ্জের নাচোল উপজেলায় ৯ ডিসেম্বর (বৃহস্পতিবার) সকাল ৯টার দিকে কসবা ইউনিয়নের কালইর মাঠে নির্মীয়মাণ বিদ্যুৎ লাইনের তার থেকে ছিটকে পড়ে দুই শিশুর মর্মান্তিক মৃত্যু হয়েছে।

শিশু দুটি উপজেলার কালইর দিঘীপাড়া গুচ্ছগ্রামের মাসুদ আলীর পুত্র সজিব (১০) এবং মিঠুর মেয়ে লামিয়া (৬)।
এদিন সকালে রহনপুর-টু-বগুড়া বিদ্যুৎ সঞ্চালন লাইনের নির্মাণ শ্রমিকরা কালইর এলাকার ৪২/৫ নম্বর টাউয়ার (পোলে) বিদ্যুতের তার টানার কাজ করছিল।

এসময় শিশু দুটি নিচুতে থাকা তার ধরে দোল খাচ্ছিল। একই সময়ে অপরপ্রান্তে প্রায় ২কিঃ মিঃ দূর থেকে মেশিনের সাহায্যে তারে টান দিলে মুহূর্তের মধ্যেই প্রায় ৩৫ মিটার উচ্চতায় তার উঠে পড়ে এবং শিশু দুটি ছিটকে পড়ে ঘটনাস্হলেই মৃত্যু হয়।

এলাকাবাসীর অভিযোগ বিদ্যুৎলাইনের নির্মাণ শ্রমিকদের অসতর্কতার কারনেই শিশু দুটির মৃত্যু ঘটেছে।

এঘটনায় অতিরিক্ত পুলিশ সুপার, গোমস্তাপুর সার্কেল শামশুল আজম ও নাচোল থানার অফিসার ইন্চার্জ (ওসি) সেলিম রেজা দুর্টনাস্হল পরিদর্শন করে তথ্যসংগ্রহ ও মৃত শিশু দুটির পরিবারের সাথে সাক্ষাৎ করে শান্তনার পাশাপাশি সকল ধরনের সহযোগিতার আশ্বাস প্রদান করেছেন। এ ঘটনায় নাচোল থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বিদ্যুৎস্পৃষ্টে মৃত্যু


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ