Inqilab Logo

মঙ্গলবার, ২৫ জানুয়ারী ২০২২, ১১ মাঘ ১৪২৮, ২১ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

অভিনেত্রী কাজী নওশাবার পিতৃবিয়োগ

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৩:৫৩ পিএম

জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বাবা বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্ণেল কাজী সেলিম উদ্দিন আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন)৷ জানা গেছে, বেশকিছুদিন ধরেই অসুস্থ ছিলেন তিনি। রাজধানীর একটি হাসপাতালে চলছিল তার চিকিৎসা। অবশেষে প্রিয়জনদের সব চেষ্টা থামিয়ে আজ (বৃহস্পতিবার) ভোরে না ফেরার দেশে পাড়ি জমালেন তিনি৷

অভিনেত্রী কাজী নওশাবা বলেন, আব্বু হৃদরোগে আক্রান্ত হয়েছিলেন। যেহেতু তিনি আর্মি পারসন; তাই তার চিকিৎসা সিএমএইচেই হয়েছে। সেনাবাহিনীর নিয়ম অনুযায়ী সেখানেই তার দাফন সম্পন্ন হবে।

তিনি আরও জানান, তার দুই ভাই বর্তমানে দেশের বাইরে রয়েছেন। তারা দেশে ফিরলেই দাফনকার্য সম্পন্ন হবে। বাবার জন্য সবার কাছে দোয়া চেয়েছেন নওশাবা।

জানা গেছে, আজ বাদ জোহর সিএমএইচ মসজিদে কাজী সেলিম উদ্দিনের প্রথম জানাজা হয়েছে। আগামী ১২ ডিসেম্বর এই জাতীয় বীর, মুক্তিযোদ্ধাকে রাষ্ট্রীয় সম্মান প্রদান শেষে দাফন করা হবে।

উল্লেখ্য, কাজী নওশাবা আহমেদের গ্রামের বাড়ি খুলনায়। বেশ কিছু নাটক-টেলিফিল্মের পাশাপাশি ১০টির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি।



 

Show all comments
  • এ, কে, এম, জামসেদ ৯ ডিসেম্বর, ২০২১, ৪:৫৪ পিএম says : 0
    জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা আহমেদের বাবা বাংলাদেশ সেনাবাহিনীর লেফটেন্যান্ট কর্ণেল কাজী সেলিম উদ্দিন (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহি রাজিউন) এর মৃত্যুতে আমরা সকলে শোকাহত। জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবা একজন আদর্শবান শিল্পী। সমাজের দুঃখ কষ্টকে তিনি উপলব্দি করতে পারেন এবং সামাজের অসংগতিগুলোর প্রতিবাদ করেন। সেইজন্য জনপ্রিয় অভিনেত্রী কাজী নওশাবাকে ধন্যবাদ।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: টিভি নাটক

৪ জানুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন