Inqilab Logo

রোববার, ২৩ জানুয়ারী ২০২২, ০৯ মাঘ ১৪২৮, ১৯ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

মাওলানা সাহেব না থাকায় নিজেই মোনাজাত ধরলেন পরিকল্পনামন্ত্রী

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৪:২৪ পিএম

পরিকল্পনামন্ত্রী এমএ মান্নান সুনামগঞ্জ জেলা প্রশাসন পরিচালিত বিশেষায়িত শিক্ষাপ্রতিষ্ঠান অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী স্কুলের উদ্বোধন করেছেন। আজ বৃহস্পতিবার সকালে সুনামগঞ্জ পৌর শহরের জেলরোড এলাকায় ওই স্কুল উদ্বোধনকালে কোনো মাওলানা সাহেব না থাকায় নিজেই মোনাজাত ধরেন পরিকল্পনামন্ত্রী।

মোনাজাতে এমএ মান্নান বলেন, হে আল্লাহ সকল অটিস্টিক ও বুদ্ধি প্রতিবন্ধী শিক্ষার্থীদের তুমি মার্জনা করো, তারা যাতে এখান থেকে জ্ঞান অর্জন করতে পারে। তারা যাতে নিজের বুঝ বুঝতে পারে সেই ধারণক্ষমতা দাও। হে আল্লাহ পৃথিবীর সকল মানুষকে তুমি ভালো রেখো, করোনাসহ বড় বড় রোগ থেকে রক্ষা করো, সোনার বাংলা গড়তে প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ আমরা যেভাবে দিনরাত পরিশ্রম করছি সেটা সফল করো। আমিন।

এসময় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সংসদ সদস্য ইঞ্জিনিয়ার মোয়াজ্জেম হোসেন রতন, সুনামগঞ্জ জেলা প্রশাসক জাহাঙ্গীর হোসেন, জেলা পরিষদের চেয়ারম্যান নুরুল হুদা মুকুট, অতিরিক্ত পুলিশ সুপার জয়নাল আবেদীন, অধ্যক্ষ শেরগুল আহমদ প্রমুখ। মোনাজাত শেষে মন্ত্রী আলোচনা সভায় যোগদান করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পরিকল্পনামন্ত্রী


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ