Inqilab Logo

বুধবার, ২৬ জানুয়ারী ২০২২, ১২ মাঘ ১৪২৮, ২২ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী
শিরোনাম

এখনো উদ্ধার হয়নি কাঁটা পা: মামলার আসামীর গ্রেফতার

মাদারীপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৪:৫১ পিএম

মাদারীপুরের শিবচরে আলোচিত দাদন চোকদারকে নৃশংসভাবে কুপিয়ে হত্যার ঘটনার দুই সপ্তাহের মাথায় হত্যাকাণ্ডে এজাহারভূক্ত আসামী আরমান শেখকে গ্রেফতার করেছে শিবচর থানা পুলিশ। বৃহস্পতিবার দুপুরে আসামীকে মাদারীপুর আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়।

বুধবার গভীর রাতে শিবচর থানার পুলিশ পরিদর্শক রবিউল ইসলামের নেতৃত্বে আসামীকে ঢাকার কাপ্তান বাজার থেকে গ্রেফতার করে। তবে এতো দিনেও উদ্ধার হয়নি দাদন চোকদারের কাঁটা পা’টি। মামলার বাকি আসামীদের গ্রেফতারের অভিযান অব্যাহত রয়েছে বলে পুলিশ জানায়।
শিবচর থানা পুলিশ সূত্রে জানা যায়, ২৩ নভেম্বর শিবচর পৌরসভাধীন পূর্ব শ্যামাইল গ্রামে জমি নিয়ে বিরোধে পূর্ব শত্রæতার জেরে দাদন চোকদার নামে এক কৃষককে কুপিয়ে শরীর থেকে পা বিচ্ছিন্ন করা হয়। পরে মাথা, বুঁকসহ শরীরের গুরুত্বপূর্ণ স্থানে কুপিয়ে নৃশংসভাবে হত্যা করে প্রতিপক্ষের লোকজন। ঢাকা মেডিকেলে নেয়ার পথে মৃত্যু হয় দাদন চোকদারের। এ ঘটনায় ওইদিন রাতে নিহত দাদনের ভাই পান্নু চোকদার বাদী হয়ে শিবচর থানায় মামলা করে। পুলিশ অভিযান চালিয়ে বুধবার দিবাগত রাতে ঢাকার কাপ্তান বাজার থেকে এজাহারভুক্ত আসামী আরমান শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়। বৃহস্পতিবার দুপুরে আসামীকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়।
এব্যাপারে শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. মিরাজ হোসেন জানান, ‘এসআই রবিউল ইসলামের নেতৃত্বে পুলিশ বুধবার দিবাগত রাতে ঢাকার কাপ্তান বাজার থেকে এজাহারভুক্ত আসামী আরমান শেখকে গ্রেফতার করতে সক্ষম হয়। দুপুরে তাকে মাদারীপুর জেল-হাজতে প্রেরণ করা হয়। কাঁটা পা’সহ বাকি আসামীদের গ্রেফতারে অভিযান অব্যাহত



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গ্রেফতার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ