Inqilab Logo

শুক্রবার, ২৮ জানুয়ারী ২০২২, ১৪ মাঘ ১৪২৮, ২৪ জামাদিউস সানি ১৪৪৩ হিজরী

ওয়েডিং প্যাকেজ নিয়ে এলো প্রাভা হেলথ

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ ডিসেম্বর, ২০২১, ৫:১৯ পিএম

বিয়ের মৌসুমকে সামনে রেখে, দেশ সেরা স্বাস্থ্যসেবা ব্র্যান্ড প্রাভা হেলথ শুরু করলো ওয়েডিং প্যাকেজ। এর সামগ্রিক তত্ত্বাবধায়নে আছেন অভিজ্ঞ চর্মরোগ বিশেষজ্ঞ ডা. ওয়াহিদা খান ও ডা. শারমিনা হক। নতুন এই সার্ভিসে থাকছে অনেকগুলো প্যাকেজ, যার সবগুলোই গ্রাহকের সাধ্যের মধ্যে।

প্রাভা হেলথ তার গ্রাহকদের ত্বকের যত্নের কথা বিবেচনা করে এন্টি এজিং, হাইড্রা ফেসিয়াল, লেজার হেয়ার রিমুভাল, পি আর পি ট্রিটমেন্ট, গ্লো পিল, ডারমা রোলার এর মতো সার্ভিস সহ আরো বিভিন্ন প্যাকেজ প্রদান করছে। এমনকি গ্রাহকরা চাইলে কোন প্যাকেজটি তাদের ত্বকের জন্য উপযোগী সেটা জানতে তাদের প্রয়োজন মতো ডাক্তার কন্সালটেশনও করে নিতে পারবেন। সেক্ষেত্রে কোন ধরনের স্কিনে কী রকম যত্ন দরকার তা বিশ্লেষন এবং সেই অনুযায়ী প্যাকেজ নেওয়ার সুযোগ গ্রাহকের প্রয়োজনকে আরো সহজ করে তুলবে।

সকল ধরনের ত্বকের জন্য এই সেবা উপযোগী কিনা এই প্রসঙ্গে প্রাভা হেলথ এর চর্মরোগ বিশেষজ্ঞ ডা. ওয়াহিদা খান বলেন, ত্বক তৈলাক্ত হোক আর শুস্ক হোক, এই প্যাকেজ প্রতিটি মানুষের নিজ নিজ সৌন্দর্য ও যত্নকে আরো বৃদ্ধি করে বৈজ্ঞানিক উপায়ে। আমরা যারা ঘরে বসে ত্বকের যত্ন করি তারা এই সেবা গুলোর মাধ্যমে বৈজ্ঞানিক উপায়ে কোনো প্রকার পার্শ্ব প্রতিক্রিয়া ছাড়া ত্বকের পরিচর্যা করতে পারবে। এই সার্ভিস প্রতিটি মানুষের ত্বকের সমস্যা সমাধান করে আরো বেশি সুন্দর ও স্বাস্থবান করে তুলবে।

বিভিন্ন প্যাকেজ ও সেবা নিয়ে প্রাভা হেলথ এর আরেকজন চর্মরোগ বিশেষজ্ঞ ডা. শারমিনা হক বলেন, “এই শীতে সবাই নিজের সৌন্দর্যের সেরা অবস্থানে থাকতে চায়। বিভিন্ন অনুষ্ঠান থেকে শুরু করে বিয়ের অনুষ্ঠানের জন্য আমরা প্রদান করছি সেরা ব্যবস্থাপনা। আমরা প্রাভাতে আমাদের গ্রাহকদের কথা বিবেচনা করে তাদের সাধ্যের মধ্যে আমাদের সেরা সেবা দেয়ার চেষ্টা করি।”

গ্রাহকরা তাদের সাধ্যের মধ্যে থাকা প্যাকেজগুলো নিতে পারবেন সর্বনিম্ন ৬০০ টাকা থেকে শুরু করে ৬০০০ টাকায়। শুধু মাত্র নতুন জীবন শুরু করার সময়ই নয়, এটি একজন সচেতন পুরুষ বা নারীর জন্য হতে পারে দৈনন্দিন জীবনের অংশ। প্রাভার দুই জন বিশেষজ্ঞ ডাক্তার তাদের অভিজ্ঞতার আলোকে বিভিন্ন প্যাকেজ সাজিয়েছেন, যেগুলো সম্পর্কে বিস্তারিত জানতে প্রাভা হেলথ এর ওয়েব সাইট ভিজিট করুন বা ১০৬৪৮ এই নাম্বারে ফোন করুন।

প্রাভা হেলথ সম্পর্কে: প্রাভা একটি 'ব্রিক এবং ক্লিক' স্বাস্থ্যসেবা প্ল্যাটফর্ম। প্ল্যাটফর্মটি গতানুগতিক স্বাস্থ্য সেবার সাথে টেকনোলজিকে একত্রিত করেছে। প্রাভা হেলথ ডাক্তার-রোগীর সম্পর্ককে অর্থপূর্ণ করেছে (১৫ মিনিটের অ্যাপয়েন্টমেন্ট) এবং মানসম্মত ডায়াগনস্টিকস (ল্যাব এবং ইমেজিং) এবং ওষুধ সেবা দিয়ে থাকে। এছাড়া প্রাভার ডিজিটাল পণ্যের ব্যবস্থাও রয়েছে। এতে রয়েছে বাংলাদেশের প্রথম রোগী পরিষেবা অ্যাপ (২০১৮ সালে চালু), টেলিমেডিসিন, ই-ফার্মেসি এবং ভার্চ্যুয়াল প্রাইমারি কেয়ার। প্রাভাকে ওয়ার্ল্ড ইকোনমিক ফোরাম 'টেকনোলজি পাইওনিয়ার' (জুন ২০২১) এবং 'ওয়ার্ল্ড চেঞ্জিং আইডিয়া' (মে ২০২০) হিসেবে ফাস্ট কোম্পানির স্বীকৃতি দিয়েছে।

সাম্প্রতিক মাইলফলক:
-এখন পর্যন্ত ২৩০০০০+ রোগীকে সেবা দেওয়া হয়েছে, যা বছরে ৩ গুণ করে বৃদ্ধি পাচ্ছে
-এখন পর্যন্ত প্রাভাতে ১৫০০০০+ কোভিড-১৯ টেস্ট করানো হয়েছে
-২০২০ সালে সমস্ত পরিষেবার মধ্যে রিমোট এবং ভার্চুয়াল স্বাস্থ্যসেবা ৪০% বৃদ্ধি পেয়েছে
-নতুন ডিজিটাল পণ্য- টেলিমেডিসিন, ই-ফার্মাসি এবং ভার্চুয়াল প্রাইমারি কেয়ার
-নেট প্রোমোটার স্কোর ৭৬ (এনপিএস) যা ফরচুন ৫০০ কোম্পানির জন্য সর্বোচ্চ এনপিএস স্কোরের সমতুল্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ