Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বগুড়ায় ঘর পাচ্ছেন ৪৫ পরিবার

বগুড়া ব্যুরো : | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১:০৩ এএম

বগুড়ার শেরপুরে মুজিব শতবর্ষ উপলক্ষে ভূমি ও গৃহহীন পরিবারের জন্য প্রধানমন্ত্রীর কার্যালয়ের আশ্রয়ণ-২ প্রকল্পের অধীনে গৃহ নির্মাণ কার্যক্রম উদ্বোধন করা হয়। গতকাল বৃহস্পতিবার সকাল ১১টায় বিশালপুর ইউনিয়নের নাইশিমুল গ্রামে গৃহ নির্মাণ কার্যক্রম উদ্বোধন করেন শেরপুর-ধুনট নির্বাচনীয় এলাকার জাতীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ¦ হাবিবর রহমান।

উপজেলা নির্বাহী অফিসার মো. ময়নুল ইসলামের সভাপতিত্বে এ সময় উপস্থিত ছিলেন শেরপুর থানা অফিসার ইনচার্জ শহিদুল ইসলাম, শেরপুর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্ত মোছা: শামছুন্নাহার শিউলী, বিশালপুর ইউনিয়ন চেয়ারম্যান জাকির হোসেন খাঁন,সাবেক চেয়ারম্যান শাজাহান আলী, নায়েব সাইফুল ইসলাম, আ’লীগ নেতা আবু তালেব আকন্দ, শামীম ইফতেখার, আনোয়ার হোসেন, ইউপি যুবলীগের সাধারণ সম্পাদক পাভেল প্রমুখ।

উপজেলা সুত্রে জানা যায়, এ কাজ শেষ হলে শেরপুরের ৪৫ গৃহহীন পরিবার পাবেন নতুন আশ্রয়। প্রতিটি ঘরের জন্য বরাদ্দ দেয়া হয়েছে ২ লাখ ৪০ হাজার টাকা নির্ধারণ করা হয়েছে। ২ শতক জমির উপর ২টি রুম, ১টি রান্না ঘর, ১টি বাথরুম থাকবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বগুড়ায় ঘর পাচ্ছেন ৪৫ পরিবার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ