Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

শাবির গণিত সমিতির নতুন ভিপি এমরান, সম্পাদক বিধায়ক

শাবি সংবাদদাতা | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ৮:৩৭ এএম

শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) গণিত বিভাগের বিভাগীয় 'গণিত সমিতি'র নতুন ভিপি পদে স্নাতকোত্তরের শিক্ষার্থী মো. এমরানুল হক ও সাধারণ সম্পাদক পদে স্নাতক শেষ বর্ষের শিক্ষার্থী বিধায়ক শর্মা নির্বাচিত হয়েছেন। বৃহস্পতিবার ( ৯ ডিসেম্বর) বিভাগে গণিত সমিতির নির্বাচন সম্পন্ন হয়।

নব-নির্বাচিত কমিটির সহ-সাধারণ সম্পাদক পদে ৩য় বর্ষের কামরুল হাসান, সাংগঠনিক সম্পাদক পদে ৪র্থ বর্ষের অভিজিৎ দেবনাথ, দপ্তর সম্পাদক পদে ৩য় বর্ষের সৌভিক মালাকার, শিক্ষা ও ক্যারিয়ার বিষয়ক সম্পাদক পদে স্নাতকোত্তরের তরিকুল ইসলাম, তথ্য ও যোগাযোগ প্রযুক্তি সম্পাদক পদে ৪র্থ বর্ষের আনন্দ চক্রবর্তী, সাহিত্য ও সংস্কৃতি সম্পাদক পদে ৩য় বর্ষের মুসকাত জাহান ঝুমু, প্রচার বিপনন ও প্রকাশনা সম্পাদক পদে ২য় বর্ষের রাকিব, ক্রীড়া সম্পাদক পদে ৪র্থ বর্ষের আবু হাসান রাফি, বিতর্ক সম্পাদক পদে স্নাতকোত্তরের মো. বেলাল বেপারী, গণমাধ্যম ও গণসংযোগ সম্পাদক পদে ২য় বর্ষের মো. মাহবুবুর রহমান, সমাজকল্যাণ সম্পাদক পদে ৩য় বর্ষের সৈয়দা সানজিদা রহমান এবং নির্বাহী সদস্য পদে ২য় বর্ষের শিক্ষার্থী আবু নাসের শাহ ও ধর্মেন্দু নাথ সাহা নির্বাচিত হয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: শাবি

১৩ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ