Inqilab Logo

শুক্রবার, ২৭ মে ২০২২, ১৩ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৫ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মনোনয়নপত্র সংগ্রহ করলেন সাত খুনের মামলার দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের সেই বান্ধবী নীলা

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ২:৪৮ পিএম

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের নির্বাচনে ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে (সংরক্ষিত মহিলা ওয়ার্ড-২) নির্বাচনের জন্য মনোনয়নপত্র সংগ্রহ করেছেন সাত খুনের মামলার দন্ডপ্রাপ্ত আসামি নূর হোসেনের আলোচিত বান্ধবী সেই জান্নাতুল ফেরদৌস নীলা। বৃহস্পতিবার বিকালে জেলা নির্বাচন অফিস থেকে তার পক্ষে মনোনয়নপত্র সংগ্রহ করেন হিমেল মাহফুজ জয় ও হামিদুল ইসলাম

জান্নাতুল ফেরদৌস নীলা সিদ্ধিরগঞ্জ ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি প্রয়াত আব্দুল মোতালেবের মেয়ে। এবং বার্মাষ্টান্ড এলাকার আওয়ামী পরিবারের সন্তান সায়েম প্রধানের সাবেক স্ত্রী জান্নাতুল ফেরদৌস নীলা। সেই সংসার তার এক কন্যা সন্তান রয়েছে।

বাবা মরহুম আব্দুল মোতালেবের সূত্রে রাজনীতিতে পদচারণা ছিল নীলার। তৎকালীন প্রভাবশালী নূর হোসেনের সহযোগিতায় ২০১১ সালের ৩০ অক্টোবর নাসিকের ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডে (সংরক্ষিত-২ নং ওয়ার্ড) নারী কাউন্সিলর নির্বাচিত হন তিনি। এরপর থেকেই নূর হোসেনের সঙ্গে ঘনিষ্ঠতা আরও বাড়ে।
নূর হোসেনের সাজা হওয়ার পর নীলাকে প্রকাশ্যে খুবই কম দেখা যেত। ২০১৫ সালের ২৪ আগস্ট পূর্বের স্বামী সায়েমকে তালাক দেন নীলা। তখন থেকেই নীলা একাকী জীবনযাপন করেছেন। সেই সময় তিনি নিজের একমত্র কন্যা ও পরিবরাকে সময় দিতেন।

২০১৬ সালের ২২ ডিসেম্বর অনুষ্ঠিত নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের নির্বাচনের পূর্বে মনোনয়নপত্র দাখিল করতে আসেন নির্ধারিত সময়ের পর। যে কারণে তার মনোনয়নপত্র গ্রহণ করেনি রিটার্নিং অফিসার। পরবর্তীতে গত ৪ বছর নীলাকে প্রকাশ্যে খুবই কম দেখা গেছে।
কিন্তু গত এক বছর আওয়ামী লীগের দলীয় অনুষ্ঠানে তাকে কখনো কখনো দেখা যেতো। আসন্ন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন নির্বাচনকে কেন্দ্র করে তিনি পূর্ণোদ্যমে সরব হয়ে বৃহস্পতিবার নমিনেশন ফরম ক্রয় করেন।
মনোনয়নপত্র সংগ্রহ করার পর নির্বাচনে বিজয়ী হওয়ার আশাবাদ ব্যক্ত করে নীলা এলাকবাসীর কাছে দোয়া চেয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ