Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

রোমান্স নিয়ে মুখ খুলতে নারাজ পরিণীতি চোপড়া

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

বিনোদন তারকারা এখন তাদের বিভিন্ন সমস্যার বিষয় অকপটে প্রকাশ করছেন তবে রোমান্স নিয়ে বলিউড তারকাদের এখনো যেন কিছুটা গোপন রাখার ধাতটি রয়ে গেছে। একই কথা প্রযোজ্য অভিনেত্রী পরিণীতি চোপড়ার জন্য। তিনি জানিয়েছেন তার রোমান্সের জীবন সম্পর্কে তিনি কিছু প্রকাশ করতে আগ্রহী নন।
“শুধু আমার রোমান্সের জীবন সম্পর্কে আমি সবকিছু একান্তে রাখতে চাই, কারণ এতে অনেক কিছু গভীরভাবে পর্যালোচনার ব্যাপার আছে। দুনিয়াতে অনেক অনেক মানুষ আছে যারা তাকিয়ে আছে এবং আমাকে তাদের মতো করে মূল্যায়ন করছে। আমি আমার আর আমার সঙ্গীর মাঝে এসব রাখতে চাই না। আমার সঙ্গীর প্রতি সম্মান দেখিয়েই আমি এই বিষয়ে কথা বলতে চাই না,” পরিণীতি বলেন।
বর্তমানে ২৭ বছর বয়সী অভিনেত্রীটির বলিউডে অভিষেক হয়েছিল ১০১১ সালে ‘লেডিস ভার্সেস রিকি বাহল’ চলচ্চিত্রটি দিয়ে। এরপর থেকে তাকে আর ফিরে চাইতে হয়নি। তিনি জানান, তার শুরুটা খুব সহজেই হয়েছে তবে এরপর থেকে টিকে থাকার জন্য তাকে সংগ্রাম করতে হয়েছে এবং এখনো হচ্ছে।
“বিশেষ করে ‘ইশাকজাদে’র মতো চলচ্চিত্রে সুযোগ পাওয়া এবং পরের ফিল্মগুলোতে ভালো পারফর্ম করা... এগুলোই হলো সংগ্রাম,” তিনি বলেন। তিনি অভিনয় পেশায় আসার আগে যশ রাজ ফিল্মসের পাবলিক রিলেশন্স কনসালটেন্ট ছিলেন।
আগে উল্লিখিত ফিল্মগুলো সাফল্য পেলেও দার ‘দাওয়াত-এ-ইশক’ এবং ‘কিল দিল’ ফিল্ম দুটি ব্যর্থ হয়েছে।
ভারতের জাতীয় পুরস্কার পাওয়া অভিনেত্রীটিকে আগামীতে আয়ুষ্মান খুরানার বিপরীতে ‘মেরি পেয়ারি বিন্দু’তে দেখা যাবে। এছাড়া তিনি সুশান্ত সিং রাজপুতর সঙ্গে ‘তাকাদুম’ ফিল্মটির কাজ শুরু করেছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রোমান্স নিয়ে মুখ খুলতে নারাজ পরিণীতি চোপড়া
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ