Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেভিন হার্ট : হোয়াট নাউ?

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

এই সময়ে হলিউডের শীর্ষ কমেডি তারকা কে? জিজ্ঞাসা করলে সবাই কেভিন হার্টের নাম করবে। অন্যরা যেখানে ড্রামা, অ্যাকশন সব ধরনের চলচ্চিত্রে কাজ করে সেদিক থেকে কেভিন শুধু কমেডি ফিল্ম আর স্ট্যান্ড-আপ কমেডি করে থাকেন আর স্ট্যান্ড-আপ কমেডিতে তিনি সম্ভবত শীর্ষ শিল্পী। ‘রাইড অ্যালং’ (২০১৪), ‘গেট হার্ড’ (২০১৫), রাইড অ্যালং টু’ (২০১৬) এবং ‘সেন্ট্রাল ইন্টেলিজেন্স’ (২০১৬) কমেডি ফিল্মগুলো ছাড়াও তিনি স্ট্যান্ড-আপ কমেডি নিয়ে একাধিক চলচ্চিত্রে অংশ নিয়েছেন। তার স্ট্যান্ড-আপ কমেডি নিয়ে পারফরমেন্স নিয়ে চলচ্চিত্রগুলোÑ ‘কেভিন হার্ট : আ’ম এ গ্রোন আপ লিটল ম্যান’ (২০০৯), ‘কেভিন হার্ট : সিরিয়াসলি ফানি’ (২০১০), ‘কেভিন হার্ট : লাফ অ্যাট মাই পেইন’ (২০১১), ‘কেভিন হার্ট : লেট মি এক্সপ্লেইন’ (২০১৩) এবং সর্বশেষ ‘কেভিন হার্ট : হোয়াট নাউ?’। ‘কেভিন হার্ট : লেট মি এক্সপ্লেইন’ কমেডি শোটি পারফর্ম করেছিলেন ম্যাডিসন স্কয়ার গার্ডেনে। এটির চলচ্চিত্র সংস্করণ থেকে আয় হয়েছে ৩২ মিলিয়ন ডলার।
কেভিন ৩০ আগস্ট লিঙ্কন ফাইনেন্সিয়াল ফিল্ড (আমেরিকান) ফুটবল মাঠে ‘কেভিন হার্ট : হোয়াট নাউ?’ স্ট্যান্ড-আপ কমেডি পারফরমেন্সটি করেন। ২০১৫ থেকে তার এই পারফরমেন্স শুরু হয়। ৫৩ হাজার দর্শকের উপস্থিতিতে সোল্ডআউট শোটিতে তিনি আইফোন অ্যাপ সিরি থেকে শুরু করে আজকালকার শিশুদের মানসিকতা, সামাজিক এবং রাজনৈতিক বিষয় নিয়ে কৌতুক করেন। মূল অনুষ্ঠান আর চলচ্চিত্রটি পরিচালনা করেছেন লেসলি স্মল এবং টিম স্টোরি। অনুষ্ঠানে কেভিনের সঙ্গে ছিলেন হ্যালি বেরি, ডন চিয়েডল, এড হেল্মস, ডেভিড ম্যুনিয়ার, জোয়ি ওয়েলস।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কেভিন হার্ট : হোয়াট নাউ?

২৪ অক্টোবর, ২০১৬
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ