Inqilab Logo

ঢাকা, শুক্রবার, ২৩ আগস্ট ২০১৯, ০৮ ভাদ্র ১৪২৬, ২১ যিলহজ ১৪৪০ হিজরী।

ফরিদ-শিরিন ট্রাস্ট বৃত্তি পেলেন ঢাবির ৩ মেধাবী শিক্ষার্থী

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

ঢাকা বিশ্ববিদ্যালয় কলা অনুষদভুক্ত বিভিন্ন বিভাগের ৩ জন মেধাবী শিক্ষার্থী ‘ফরিদ-শিরিন ট্রাস্ট ফান্ড বৃত্তি’ লাভ করেছেন। আজ ২৩ অক্টোবর ২০১৬ রবিবার ভিসি লাউঞ্জে এক অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভির্সি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের কোষাধ্যক্ষ অধ্যাপক ড. মো: কামাল উদ্দীনের সভাপতিত্বে অনুষ্ঠানে কলা অনুষদের ভারপ্রাপ্ত ডিন অধ্যাপক ড. বেগম আকতার কামাল, ইসলামিক স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ আব্দুর রশীদ, তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. মুহাম্মদ মেজবাহ্-উল-ইসলাম, পালি ও বুদ্ধিস্ট স্টাডিজ বিভাগের চেয়ারম্যান অধ্যাপক ড. বিমান চন্দ্র বড়–য়া, সঙ্গীত বিভাগের চেয়ারপারসন ড. মহসিনা আক্তার খানম, ট্রাস্ট ফান্ডের দাতা মো: ফরিদ মিয়া, মিসেস শিরিন ফরিদ, সময় টেলিভিশনের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী কর্মকর্তা আহমেদ জোবায়ের এবং ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো: এনামউজ্জামান উপস্থিত ছিলেন।
ভিসি অধ্যাপক ড. আ আ ম স আরেফিন সিদ্দিক সমৃদ্ধ বাংলাদেশ গড়ার লক্ষ্যে নৈতিক মূল্যবোধে উদ্বুদ্ধ হওয়ার জন্য শিক্ষার্থীদের প্রতি আহŸান জানান।
বৃত্তিপ্রাপ্তরা হলেনÑ শিবনাথ কুমার সরকার (পালি অ্যান্ড বুদ্ধিস্ট স্টাডিজ), লিজা আক্তার লিপি (ইসলামিক স্টাডিজ) এবং লিমা পাল (তথ্যবিজ্ঞান ও গ্রন্থাগার ব্যবস্থাপনা)। Ñপ্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ