Inqilab Logo

বুধবার, ১৮ মে ২০২২, ০৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

খুলনায় সদ্য ঘোষিত উপজেলা ও পৌর ছাত্রলীগের নেতৃবৃন্দকে অবাঞ্ছিত ঘোষণা

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১০ ডিসেম্বর, ২০২১, ১০:১০ পিএম

খুলনা জেলা ছাত্রলীগ সভাপতি-সম্পাদক ঘোষিত পাইকগাছা উপজেলা ও পৌর ছাত্রলীগের কমিটি বাতিলের দাবি ও অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

আজ শুক্রবার বিকেলে পৌরসভাসহ বিভিন্ন ইউনিয়ন থেকে আগত হাজারো বিক্ষুব্ধ ছাত্রলীগের নেতাকর্মীরা উপজেলা সদরে বিক্ষোভ মিছিল করে বাজার চৌরাস্তা মোড়ে এসে প্রতিবাদ সমাবেশ করেন। উপজেলা ছাত্রলীগের বিদায়ী সাধারন সম্পাদক তানজিম মোস্তাফিজ বাচ্চুর সভাপতিত্বে ও সদ্য বিলুপ্ত পৌর ছাত্রলীগ সম্পাদক রায়হান পারভেজ রনির পরিচালনায় এ প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি ছিলেন জেলা ছাত্রলীগ নেতা মাসুদুর রহমান মানিক।

সমাবেশে সদ্য ঘোষিত উপজেলা কমিটির সহ-সভাপতি বাঁধন মন্ডল ও সাব্বির হোসেন পদত্যাগ করেন। জেলা, উপজেলা, পৌর ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দ বলেন, সম্মেলন না করে গতকাল ৯ ডিসেম্বর জেলা ছাত্রলীগ সভাপতি মোঃ পারভেজ হাওলাদার ও সম্পাদক ইমরান হোসেন প্রেস বিজ্ঞপ্তির মাধ্যমে রাতের আধারে অর্থের বিনিময়ে অছাত্র,বিবাহিত, মাদকাসক্ত ও বিএনপি-জামাত পরিবারের সদস্যদের উপজেলা ও পৌর ছাত্রলীগের পকেট কমিটি করেছেন। সমাবেশ থেকে এ কমিটি বাতিল ও অবাঞ্ছিত ঘোষণা করে বিক্ষুব্দ নেতাকর্মীরা কেন্দ্রীয় ছাত্রলীগ নেতৃবৃন্দের হস্তক্ষেপ কামনা করেছেন।

সমাবেশে জেলা-উপজেলা ও ইউনিয়ন ছাত্রলীগ নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন আমিনুল হক বাদল, শেখ শাকিল আহম্মেদ, রমজান সরদার, আজমল হোসেন বাবু, ইমরান মোল্লা, রাসেদুজ্জামান রাসেল, বাধন মন্ডল, সাব্বির হোসেন, শেখ পাপ্পি, জিএম কাদের, শাহেনশাহ বাদসা, সাইফুল ইসলাম, দ্বীপায়ন বিশ্বাস, ফয়সাল আহম্মেদ, দিদারুল ইসলাম, নাহিদ প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ