Inqilab Logo

শনিবার, ২৮ মে ২০২২, ১৪ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৬ শাওয়াল ১৪৪৩ হিজরী

বিয়ে বাড়িতে দাওয়াত খেতে এসে যুবকের পায়ে গুলি, অস্ত্র উদ্ধার

নারায়ণগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৩:৩৮ পিএম

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে বিয়ে বাড়িতে দাওয়াত খেতে এসে গুলিবিদ্ধ হয়েছেন তানসেন নামের এক যুবক। শুক্রবার বিকেলে উপজেলার জামপুর ইউনিয়নের আমবাগ এলাকায় এ ঘটনা ঘটে। গুলিবিদ্ধ ওই যুবককে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার পর পুলিশ হামলাকারীদের ফেলে যাওয়া অস্ত্র ও তিনটি মোটরসাইকেল উদ্ধার করেছে।

গুলিবিদ্ধ যুবক তানসেন রূপগঞ্জ উপজেলার মাছিমপুর গ্রামের সিরাজুল ইসলামের ছেলে। পুলিশ জানিয়েছে, ওই যুবক চিকিৎসাধীন অবস্থায় সুস্থ আছেন।

এলাকাবাসীসূত্রে জানা গেছে, উপজেলার আমবাগ গ্রামের ইয়াসিন মিয়ার ছেলে মাসুদের মেয়ের বিয়েতে বরযাত্রী হয়ে আসেন তানসেনসহ হামলাকারীরা। খাওয়া দাওয়া শেষে তানসেনের সঙ্গে অজ্ঞাত পরিচয় হামলাকারীদের কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে তানসেনের হাঁটুতে গুলি করে তারা। গুলিবিদ্ধ হওয়ার পর আশপাশের লোকজন ডাকাত বলে চিৎকার দিলে হামলাকারীরা একটি দেশীয় তৈরি পিস্তল ও তিনটি মোটরসাইকেল ফেলে পালিয়ে যায়। খবর পেয়ে তালতলা তদন্ত কেন্দ্রের পুলিশ ঘটনাস্থলে গিয়ে বিয়ে বাড়ির পার্শ্ববর্তী আবু তাহেরের বাড়িতে ফেলে যাওয়া অস্ত্র উদ্ধার করে।

এ ব্যাপারে তালতলা তদন্ত কেন্দ্রের ইনচার্জ এএসএম ইকবাল হোসেন বলেন, এ ঘটনায় অস্ত্র উদ্ধার করা হয়েছে। হামলাকারীদের শনাক্তের চেষ্টা চলছে।' তিনি বলেন, গুলিবিদ্ধ তানসেন ঢামেকে চিকিৎসাধীন রয়েছেন। ডাক্তাররা গুলিবিদ্ধ তানসেনকে আশঙ্কামুক্ত বলে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ