Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সিলেটে আগুনে পোড়েছে এক ঘরের আসবাবপত্র, অক্ষত কেবল পবিত্র কোরআন

সিলেট ব্যুরো: | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৫:০২ পিএম

সিলেটের গোলাপগঞ্জে অগ্নিকান্ডে পুড়েছে ঘরের সব আসবাবপত্র। কিন্তু পুড়েছে কেবল পবিত্র কোরআন শরীফ। লেখা অক্ষরগুলোতে স্পর্শ করেনি আগুনের লেলিহান শিখা। আজ শনিবার (১১ডিসেম্বর) ভোর রাতে গোলাপগঞ্জের ভাদেশ্বর ইউনিয়নের স্থানীয় শেখপাড়া গ্রামের দলা মিয়ার বাড়িতে এ ঘটনা ঘটে। অগ্নিকান্ডের বিষয়টি নিশ্চিত করেন ভাদেশ্বর ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আলা উদ্দিন।

স্থানীয় সূত্র জানায়, শনিবার ভোর রাতে আকস্মিকভাবে অগ্নিকান্ডের ঘটনা ঘটে। তাৎক্ষনিকভাবে মসজিদে মাইকিং করে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা করে স্থানীয়রা। এছাড়া ঘটনাস্থলে উপস্থিত হয় ফায়ার সার্ভিসের একটি টিম। এক পর্যায়ে আগুন নিয়ন্ত্রণে এলে ভূস্মিভূত মালামালের অক্ষত কোরান শরীফ চোখে পড়ে। তবে আগুনের তাপে কোরআন শরীফের সাদা অংশ কিছুটা কালচে দাগ হয়েছে। কিন্তু লেখার কোনো ক্ষতি হয়নি। অক্ষত পাওয়া পবিত্র কোরআন শরীফটি দেখতে উৎসক জনতা ভিড় জমায়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: পবিত্র কোরআন

২৪ অক্টোবর, ২০২১
১৯ অক্টোবর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ