Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী

রংপুরে নৌকার ৫ বিদ্রোহী প্রার্থী বহিষ্কার

রংপুর থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৬:১৭ পিএম

রংপুরের গঙ্গাচড়ায় আসন্ন ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে নৌকার ৫ বিদ্রোহী চেয়ারম্যান প্রার্থীকে দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে দল থেকে বহিষ্কার করেছে উপজেলা আওয়ামী লীগ।

উপজেলার ৫টি ইউনিয়ন থেকে তারা নৌকার বিদ্রোহী প্রার্থী হিসাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন এবং তারা হলেন- গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক নুরে আলম সিদ্দিকী সাজু, সদস্য আল সুমন আব্দুল্লাহ, জিল্লুর রহমান ও উপদেষ্টা সদস্য মাহবুবার রহমান তারা।

গঙ্গাচড়া উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আজিজুল ইসলাম এ তথ্য নিশ্চিত করে জানিয়েছেন, আসন্ন ২৬ ডিসেম্বর ৪র্থ ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামী লীগের মনোনয়ন না পাওয়ায় দলীয় গঠনতন্ত্র লঙ্ঘন করে এ পাঁচজন স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করছেন।

গত (৮ ডিসেম্বর) উপজেলা আওয়ামী লীগের সভার সিদ্ধান্ত অনুযায়ী দলীয় শৃঙ্খলা ভঙ্গের দ্বায়ে তাদেরকে দলের প্রাথমিক সদস্য পদসহ সকল পদ থেকে অব্যাহতি দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: রংপুর


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ