Inqilab Logo

মঙ্গলবার, ০৯ আগস্ট ২০২২, ২৫ শ্রাবণ ১৪২৯, ১০ মুহাররম ১৪৪৪ হিজরী

র‌্যাবের বিরুদ্ধে যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা ‘লজ্জাজনক’ : ড. মোশাররফ

ইনকিলাব ডেস্ক | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৮:২২ পিএম

র‌্যাবের বিরুদ্ধে মার্কিন যুক্তরাষ্ট্রের নিষেধাজ্ঞা লজ্জাজনক বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি আজ শনিবার জাতীয়তাবাদী কৃষক দলের প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষ্যে নবগঠিত কমিটির নেতাদের নিয়ে বিএনপির প্রতিষ্ঠাতা এবং সাবেক প্রেসিডেন্ট জিয়াউর রহমানের সমাধিতে পুষ্পস্তবক অর্পণকালে এ কথা বলেন।

এসময় বিএনপির স্থায়ী কমিটির এ সদস্য বলেন, ‘আমেরিকা থেকে তারা একটি ঘোষণা দিয়েছে যে, বাংলাদেশের একটি প্রতিষ্ঠান-র‍্যাব সম্পর্কে একটি নিষেধাজ্ঞা জারি করেছে। এটা আমাদের জন্য অত্যন্ত লজ্জাজনক।’ বিদেশে বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার চিকিৎসার প্রসঙ্গে খন্দকার মোশাররফ বলেন, দেশনেত্রীর চিকিৎসার ব্যবস্থা বাংলাদেশে নেই, বিদেশে গিয়ে আধুনিক এবং উন্নত চিকিৎসা করা প্রয়োজন।

খালেদা জিয়ার বিদেশে চিকিৎসা নিতে যাওয়ার আইনগত কোনো বাধা নেই, বরং সরকার নিজেই বড় বাধা বলেও অভিযোগ করেন খন্দকার মোশাররফ হোসেন। কৃষক দলের সভাপতি কৃষিবিদ হাসান জাফির তুহিন, সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম বাবুল, সংসদ সদস্য ও কৃষক দলের যুগ্ম-সম্পাদক মোশারফ হোসেনসহ সংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ড. মোশাররফ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ