Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

খুলনায় হাসপাতালে রোগীর আত্মীয়দের মধ্যে সংঘর্ষে ১০ জন আহত, আটক ২

খুলনা ব্যুরো | প্রকাশের সময় : ১১ ডিসেম্বর, ২০২১, ৮:৫৩ পিএম

খুলনায় হাসপাতালে ভর্তি রোগীদের আত্মীয়দের মধ্যে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে কথা কাটাকাটির জের ধরে দুপক্ষের সংঘর্ষে অন্তত ১০ জন আহত হয়েছেন। আহতদের মধ্যে ৮ জনকে ফুলতলা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পুলিশ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুজনকে আটক করেছে।

পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শনিবার বেলা ২ টায় ফুলতলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি থাকা রোগীর আত্মীয় সলেমানের সাথে অপর রোগীর আত্মীয় তানজিয়া খাতুন আশার তুচ্ছ ঘটনায় কথা কাটাকাটি ও গালিগালাজের একপর্যায়ে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ বাঁধে। স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যেই সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হয়। ভর্তিকৃত আহতরা হলেন ফুলতলার দামোদর সাহাপাড়া এলাকার রেখা বেগম (২৮), ইতি খাতুন (২০), পারভীন সুলতানা (৩০), সোহাগ মোড়ল (২০), লতিফা বেগম (৪৫), বিউটি বেগম (৩৫), বিথি খাতুন (২০) এবং তানজীয়া খাতুন আশা (৩৩)। তবে আহতদের মধ্যে বিউটি বেগমের অবস্থা গুরুতর বলে হাসপাতাল সূত্র জানিয়েছে।

এ ঘটনায় বিউটি খাতুনের স্বামী মিজানুর রহমান বাদী হয়ে ৫জনকে আসামী করে ফুলতলা থানায় মামলা করলে পুলিশ তানজীয়া খাতুন আশা ও তার পুত্র সন্দিপকে আটক করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: খুলনা


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ