Inqilab Logo

শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ বৈশাখ ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫ হিজরী

আশুলিয়ায় ১৪ মামলার আসামি ‘বন্দুক যুদ্ধে’ নিহত

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

আশুলিয়া সংবাদদাতা : আশুলিয়ায় ১৪টি মামলার এজাহারভুক্ত আসামি রাসেল দেওয়ান পুলিশের সঙ্গে ‘বন্দুক যুদ্ধে’ নিহত হয়েছে। শনিবার রাত সাড়ে ৩টার দিকে কুরগাঁও’র চারিগ্রাম এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ঘটনাস্থল থেকে ২টি পিস্তল, দেশীয় অস্ত্র, বেশ কয়েক রাউন্ড গুলি ও গুলির খোসা উদ্ধার করে পুলিশ। নিহত রাসেল আশুলিয়া থানাধীন নিরিবিলি এলাকার পিয়ার আলীর ছেলে। তার বিরুদ্ধে সাভার, আশুলিয়া ও মানিকগঞ্জ থানায় সন্ত্রাসী, চাঁদাবাজি, মাদক ব্যবসা, ভূমীদস্যু, চুরি ও ডাকাতিসহ মোট ১৪টি মামলা রয়েছে।
ঢাকা জেলার সহকারী পুলিশ সুপার জানান, সাভার, আশুলিয়া ও মানিকগঞ্জে অস্ত্র, চাঁদাবাজি ও ডাকাতিসহ ১৪টি মামলায় রাসেল দেওয়ানকে শনিবার সন্ধ্যায় নবীনগর এলাকা থেকে আটক করে আশুলিয়া থানা পুলিশ। পরে রাসেল দেওয়ানকে সঙ্গে নিয়ে গভীর রাতে অস্ত্র উদ্ধারের অভিযানে বের হয় পুলিশের একটি দল। পাথালিয়া ইউনিয়নের চারিগ্রাম এলাকায় পৌঁছলে রাসেলদের সহযোগীরা পুলিশের উপস্থিতি টের পেয়ে গুলি ছুঁড়ে। এ সময় রাসেল দেওয়ান পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের গুলিতে সে আহত হয়। পরে সাভার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে সেখানকার কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত বলে ঘোষণা করেন।
তবে নিহতের সহযোগীরা রাতের আঁধারে পালিয়েছে বিধায় তাদের আটক করা সম্ভব হয়নি। পরে পুলিশ ঘটনাস্থল থেকে দুইটি পিস্তল, দেশীয় অস্ত্র ও বেশ কয়েক রাউন্ড গুলি উদ্ধার করেন বলেও জানান এই কর্মকর্তা। এ ঘটনায় আশুলিয়া থানায় পৃথক দুইটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: আশুলিয়ায় ১৪ মামলার আসামি ‘বন্দুক যুদ্ধে’ নিহত
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ