Inqilab Logo

মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০ জ্যৈষ্ঠ ১৪২৯, ২২ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

সোনার বাংলা গড়তে সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদাপ্রস্তুত সেনাবাহিনী: সেনাপ্রধান

অনলাইন ডেস্ক | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ১১:৫৮ এএম

সেনাবাহিনীর প্রধান জেনারেল এস এম শফিউদ্দিন আহমেদ বলেছেন, আমি আরও দৃঢ়ভাবে বলতে চাই, বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য সোনার বাংলা গড়ার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদাপ্রস্তুত থাকবে। আজ রোববার (১২ ডিসেম্বর) চট্টগ্রামে ‘রাষ্ট্রপতি প্যারেড-২০২১’ এ প্রধান অতিথি প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জ্ঞাপন কালে তিনি এ কথা বলেন।

শফিউদ্দিন আহমেদ বলেন, এ বছরের প্যারেড অচ্যন্ত তাৎপর্যপূর্ণ। কারণ এ বছর আমরা একসঙ্গে উদযাপন করছি আমাদের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী এবং বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মশতবার্ষিকী। এমন একটা শুভ সময়ে যারা কমিশন্ড লাভ করলো তারা সত্যি খুব ভাগ্যবান। আপনি শত কর্ম ব্যস্ততার মধ্যেও আজকের প্যারেডে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে তাদের মনোবল অনেকগুণ বাড়িয়ে দিয়েছেন এবং তাদের আনন্দের শতভাগ পূর্ণতা দিয়েছেন।

তিনি বলেন, আমি নিশ্চিত আপনার মূল্যবান দিকনির্দেশনামূলক বক্তব্য আজকের নবীন অফিসারদের দেশপ্রেম, আত্মত্যাগ এবং স্বাধীনতার চেতনায় উদ্বুদ্ধ করবে। সর্বোপরি বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়ার ক্ষেত্রে উল্লেখযোগ্য ভূমিকা রাখবে।

সেনাপ্রধান বলেন, আমি আরও দৃঢ়ভাবে বলতে চাই বাংলাদেশ সেনাবাহিনীর প্রতিটি সদস্য সোনার বাংলা গড়ার জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে সদাপ্রস্তুত থাকবে। আমি আজকের প্যারেডে আপনার সদয় উপস্থিতি এবং বাংলাদেশ সেনাবাহিনীর উন্নয়নে আপনার নিরলস ভূমিকা রাখার জন্য সবার পক্ষ থেকে আপনাকে জানাই আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।



 

Show all comments
  • jack ali ১২ ডিসেম্বর, ২০২১, ১২:১৯ পিএম says : 0
    সোনার বাংলা গড়তে গেলে আমাদের সৃষ্টিকর্তার আইন দিয়ে দেশ চালাতে হবে তবেই সোনার বাংলা গড়ার সম্ভব
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: সেনাপ্রধান

২৪ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ