Inqilab Logo

রোববার, ২২ মে ২০২২, ০৮ জ্যৈষ্ঠ ১৪২৯, ২০ শাওয়াল ১৪৪৩ হিজরী

শ্রীনগরে নৌকার বিরুদ্ধে নির্বাচন করায় ৭ নেতা আ. লীগ থেকে বহিষ্কার

শ্রীনগর (মুন্সীগঞ্জ) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১২ ডিসেম্বর, ২০২১, ৩:১৯ পিএম

বিগত ১১ নভেম্বর ২০২১ তারিখে দ্বিতীয় ধাপে অনুষ্ঠিত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়েছেন ও যারা বিদ্রোহী প্রার্থীকে পৃষ্টপোষকতা করেছেন তাদের নিজ নিজ দলীয় পদ থেকে বহিস্কার ও অব্যাহতি প্রদান করেছেন জেলা আওয়ামীলীগ।

গত শনিবার (১১ ডিসেম্বর ২০২১) তারিখ মুন্সীগঞ্জ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আলহাজ্ব শেখ মোঃ লুৎফর রহমান দলীয় প্যাডে স্বাক্ষরিত এক চিঠিতে তাদেরকে আওয়ামীলীগ দল থেকে বহিস্কার ও অব্যাহতি প্রদান করা হয়।

বহিস্কৃত বিদ্রোহী প্রার্থীরা হলেন, শ্রীনগর উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ নাজির হোসেন, ১০নং কোলাপাড়া ইউনিয়ন আওয়ামীলীগের কার্যকরী সদস্য রফিকুল ইসলাম বাবু এবং ১৪নং কুকুটিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব বাবুল হোসেন বাবু এরা প্রত্যেকেই আওয়ামীলীগ মনোনিত প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থী হয়ে আনারস প্রতিক নিয়ে নির্বাচনে প্রতিদন্দিতা করেছেন।

দলীয় পদ থেকে অব্যাহতি দেয়া নেতারা হলেন, উপজেলা আওয়ামীলীগের কোষাদক্ষ মফিদুল ইসলাম, উপজেলা আওয়ামীলীগের কার্যকরী সদস্য আব্দুল মাবুদ, শ্রীনগর সদর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি আব্দুল মান্নান মোড়ল এবং ষোলঘর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারন সম্পাদক কাজী মনিরুল ইসলাম উজ্জল।

এরা প্রত্যেকেই আওয়ামীলীগের মনোনিত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদন্দ করা বিদ্রোহী প্রার্থীদের পৃষ্ঠপোষকতা করেছেন বলেন জেলা আওয়ামী লীগের স্বাক্ষরিত প্যাডে জানিয়েছেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বহিষ্কার

২১ ফেব্রুয়ারি, ২০২২

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ