Inqilab Logo

বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৪ বৈশাখ ১৪৩১, ০৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

এশিয়া কাপের মহিলা দল ঘোষণা ক্যাপেলোর দলে ফিরলেন সালমা

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্পোর্টস রিপোর্টার : আগামী ২৭ নভেম্বর থাইল্যান্ডে শুরু হচ্ছে টি-টোয়েন্টি মহিলা এশিয়া কাপ। আসরকে সামনে রেখে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) গতকাল ১৫ সদস্যের জাতীয় মহিলা ক্রিকেট দল ঘোষণা করেছে। ইনজুরির কারণে টি-টোয়েন্টি বিশ্বকাপে ছিলেন না অভিজ্ঞ ক্রিকেটার ও সাবেক অধিনায়ক সালমা খাতুন। ইনজুরি কাটিয়ে অবশেষে এশিয়া কাপের মধ্য দিয়ে মাঠে ফিরছেন তিনি। জাতীয় মহিলা দলের নতুন কোচ হিসেবে বিসিবি নিয়োগ দিয়েছে সাবেক ইংলিশ ক্রিকেটার ডেভিড ক্যাপেলকে। তার অধীনেই বর্তমানে নারী ক্রিকেট দল মিরপুরের একাডেমি মাঠে অনুশীলন করছে।
১৫ সদস্যের মহিলা দল : জাহানারা আলম (অধিনায়ক), রুমানা আহমেদ, নিগার সুলতানা, ফারজানা হক, খাদিজাতুল কোবরা, রিতু মনি, ফাহিমা খাতুন, আয়েশা রহমান, নাহিদা আক্তার, পান্না ঘোষ, সুরইয়া আজমিন, জান্নাতুল ফেরদৌস, শারমিন সুলতানা, শোভানা মোসতারি ও সালমা খাতুন। স্ট্যান্ডবাই : সানজিদা ইসলাম, লতা মÐল, শায়লা শারমিন, মোর্শেদা খাতুন ও শারমিন আক্তার সুপ্তা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এশিয়া কাপের মহিলা দল ঘোষণা ক্যাপেলোর দলে ফিরলেন সালমা
আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ