Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

যশোরে গণধর্ষণের শিকার কিশোরীর সন্তান প্রসব

যশোর ব্যুরো : | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৬ এএম

যশোরে সংঘবদ্ধ ধর্ষণের শিকার এক কিশোরী সন্তান প্রসব করেছে। গতকাল রোববার ভোর ৫টার দিকে যশোর জেনারেল হাসপাতালে সে একটি মেয়ে সন্তান প্রসব করে। ওই কিশোরী চলতি বছরের মার্চ মাসে যশোর সদরের দৌলতদিহি এলাকার তিন তরুণ কর্তৃক ধর্ষণের শিকার হয়। যশোর জেনারেল হাসপাতালে থাকা মেয়েটির মা জানিয়েছেন, গত শনিবার গভীর রাতে প্রসব বেদনা উঠলে মেয়েটিকে হাসপাতালে আনা হয়। ভোর পাঁচটার দিকে সে একটি মেয়ে সন্তান প্রসব করে।
তিনি (প্রসূতির মা) বলেন, আমার স্বামী ভ্যানচালক। মার্চ মাসে আমার বড় মেয়ে হাসপাতালে সন্তান প্রসব করে। সেইসময়ে আমরা সবাই হাসপাতালে ছিলাম, কেবল ছোট মেয়ে বাড়িতে ছিলো। ওইদিন রাতে যশোর সদরের চুড়ামনকাটি ইউনিয়নের দৌলতদিহি পশ্চিমপাড়ার তরিকুলের ছেলে অনিক, ঠান্ডুর ছেলে সোহান ও লাল্টুর ছেলে অস্ত্রের মুখে আমার মেয়ের মুখ বেঁধে ধর্ষণ করে। ওই ঘটনায় থানায় মামলা হলে পুলিশ তাদের জেল হাজতে দেয়। সম্প্রতি তারা জামিনে মুক্তি পেয়েছে। তিনি আরো জানান, প্রথম দিকে তারা মেয়ের গর্ভপাতের জন্য হুমকি-ধামকি দিলেও পরে পুলিশি হস্তক্ষেপে তারা আর কিছু বলেনি। এখন বাচ্চাটি পিতার পরিচয় নিয়ে আমরা বিপদে থাকবো। যশোর জেনারেল হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. আখতারুজ্জামান বলেন, কিশোরী মা ও তার সন্তান এখন ভাল আছে। যশোর কোতোয়ালি থানার ওসি তাজুল ইসলাম জানান, ধর্ষণের ঘটনায় থানায় একটি মামলা রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: গণধর্ষণের শিকার


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ