Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

নিখোঁজ জাহাঙ্গীরকে দেখার আকুতি মায়ের

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলার ইসলামী বক্তা হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলম গত ২১ দিন ধরে নিখোঁজ রয়েছে। পরিবারের দাবি গত ২২ নভেম্বর রাজধানীর উত্তরা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন বাবাকে দেখতে এসে হাসপাতালের সামনের রাস্তা থেকে নিখোঁজ হন তিনি। গতকাল রোববার জাতীয় প্রেস ক্লাবের জহুর হোসেন চৌধুরী হলে হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলমকে অক্ষত অবস্থায় ফিরে পাওয়ার দাবিতে এক সংবাদ সম্মেলনে এসব কথা বলেন তার মা জরিনা বেগম। তিনি বলেন, ফাঁসির আসামী হলেও আমার ছেলেকে এক নজর দেখতে চাই।

সংবাদ সম্মেলনে মাওলানা জাহাঙ্গীর আলমের ছোট ভাই মো. জসিম উদ্দিন বলেন, গত ২২ নভেম্বর বিকাল ৩টার দিকে মো. জাহাঙ্গীর আলম রাজধানীর উত্তরা আধুনিক হাসপাতালে চিকিৎসাধীন বাবাকে দেখতে এসে হাসপাতালের সামনের রাস্তা থেকে নিখোঁজ হন। হাসপাতালের সামনে ও আশেপাশে অনেক খোঁজাখুঁজির পরেও তাকে কোথাও না পেয়ে ওইদিন রাত ১১টার দিকে উত্তরা পশ্চিম থানায় গিয়ে একটি সাধারণ ডায়রি করা হয়।
তিনি আরো জানান, পরের দিন ২৩ নভেম্বর উল্লেখিত উত্তরা আধুনিক হাসপাতালের সিসি টিভি একটি ফুটেজ সংগ্রহ করা হয়। সেই ভিডিও ফুটেজে তাকে দেখা যায় ৩/৪ জন অচেনা লোক তাকে হাসপাতালের সামনে থেকে অন্যদিকে নিয়ে যাচ্ছে। আর সেই যে গেলো আজ দীর্ঘ ২১ দিন তার আর কোনো হদিস পাওয়া যাচ্ছে না। পরিবারের পক্ষ থেকে তার ভাইকে ফিরে পাওয়ার দাবি জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী, স্বরাষ্ট্র সচিব, আইজিপি বরাবরে ৮ ডিসেম্বর দরখাস্ত করেছেন বলেও জানান জাহাঙ্গীর আলমের ছোট ভাই।
তিনি বলেন, হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলমের নিখোঁজ সংবাদে অসুস্থ বাবা আরও অসুস্থ হয়ে পড়ছেন। তার ২টি অবুঝ শিশু খাওয়া দাওয়া বন্ধ করে শুধু বাবার জন্য কান্নাকাটি করছে। তার স্ত্রী বারবার জ্ঞান হারিয়ে ফেলছে। গোটা পরিবারে শোকের ছায়া নেমে আসছে। একমাত্র উপার্জনক্ষম ছেলেকে হারিয়ে মা-বাবা বেহুশ অবস্থায়। সংবাদ সম্মেলনে আরও উপস্থিত ছিলেন, হাফেজ মাওলানা জাহাঙ্গীর আলমের স্ত্রী এবং পরিবারের অন্যান্য সদস্যরা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নিখোঁজ জাহাঙ্গীরকে দেখার আকুতি মায়ের
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ