Inqilab Logo

শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

কেরানীগঞ্জে দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার

কেরানীগঞ্জ (ঢাকা) উপজেলা সংবাদদাতা : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৪ এএম

ঢাকার কেরানীগঞ্জে বিপুল পরিমান দেশীয় অস্ত্রসহ আন্তঃজেলা ডাকাত দলের ৯ সদস্যকে গ্রেফতার করা হয়েছে। ঢাকা জেলা অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল মো. শাহাবুদ্দিন কবীরের তত্ত্ববধানে, ঢাকা জেলা দক্ষিণ ডিবি পুলিশের পরিদর্শক মো. আরাফাত হোসেনের নেতৃত্বে এসআই মো. রজিব হোসেন, এসআই মো. আল আমিন হাওলাদারের সমন্বয় গঠিত একটি টিম গত দুই দিনে মুন্সীগঞ্জ, নবাবগঞ্জ, কেরানীগঞ্জ ও কামরাঙ্গীরচর এলাকায় অভিযান চালিয়ে তাদেরকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত ডাকাতরা হচ্ছে মো. মনির, আনোয়ার হোসেন ফকু, মীর্জন খালাসী, রুহুল আমীন, মজিবুর ওরফে টিক্কা, মো. রাকিব, আজিজ, বিপ্লব জমাদ্দার ও মুন্না।

গতকাল রোবার দুপুরে অতিরিক্ত পুলিশ সুপার কেরানীগঞ্জ সার্কেল মো. শাহাবুদ্দিন কবীর কেরানীগঞ্জ মডেল থানায় তার নিজ অফিস কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে তিনি এই তথ্য জানান।

সংবাদ সম্মেলনের মাধ্যমে জানা যায়, আন্তঃজেলা ডাকাত দলের সদস্যরা গত ২ নভেম্বর রাতে কেরানীগঞ্জ মডেল থানার রোহিতপুর ইউনিয়নের চর সোনাকান্দা গ্রামে বেলায়েত হোসেনর বাড়িতে ডাকাতি করে বিপুল পরিমান স্বর্ণালঙ্কার, নগদ টাকাসহ মুল্যবান মালামাল লুট করে নিয়ে যায়। গত ২১ নভেম্বর রাতে একই ডাকাতরা নবাবগঞ্জ থানার পাইকশা গ্রামে নবাবগঞ্জ-দোহার সড়কে রহমত উল্লাহর একটি পিকআপ গাড়ি আটকিয়ে নগদ টাকা বিপুল পরিমাণ কাপড়, স্বর্ণালঙ্কার ডাকাতি করে নিয়ে যায়। গ্রেফতারকৃত ডাকাতদের বিরুদ্ধে কেরানীগঞ্জসহ বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে। তারা আন্তঃজেলা ডাকাত দলের সক্রীয় সদস্য।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: দেশীয় অস্ত্রসহ ৯ ডাকাত গ্রেফতার
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ