Inqilab Logo

বৃহস্পতিবার, ১৯ মে ২০২২, ০৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩ হিজরী

বালিয়াকান্দিতে তিন গরু ব্যবসায়ীকে কুপিয়ে জখম

বালিয়াকান্দি (রাজবাড়ী) উপজেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ ডিসেম্বর, ২০২১, ১১:২৫ এএম

রাজবাড়ীর বালিয়াকান্দি উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারায়নপুর মধ্যপাড়া গ্রামে মঙ্গলবার সন্ধ্যায় গরু নিয়ে যাবার পথে ট্রাক থেকে নামিয়ে ৩ জনকে কুপিয়ে আহত করেছে প্রতিপক্ষরা।
উপজেলার ইসলামপুর ইউনিয়নের নারায়নপুর গ্রামের মৃত ইসরাইল মন্ডল এর ছেলে মামলার বাদি তোফাজ্জেল মন্ডল জানান, আমার পালের বাছুরসহ ২টি গরু একই ইউনিয়নের শিবপুর গ্রামের গরু ব্যবসায়ী আনোয়ার মোল্লার নিকট এক লক্ষ ১০ হাজার টাকায় বিক্রয় করি। গরু ২টি ক্রয় করে মঙ্গলবার সন্ধ্যায় আমার বাড়ী থেকে ট্রাকে করে তাদের বাড়ীতে নিয়ে যাবার পথে নারায়নপুর মধ্যেপাড়া গ্রামে যাওয়া মাত্র একই গ্রামের দিনু মন্ডলের ছেলে ফিরোজ মন্ডল, তোফাজ্জেল মন্ডলের ছেলে মাসুম মন্ডল ও মামুন মন্ডল, পানজু মন্ডলের ছেলে ইকমল মন্ডল ও আব্বাস মন্ডল, আনার আলী খাঁর ছেলে কহির খাঁ, তাহের খাঁর ছেলে আজিজ খাঁ, মাসুদ মন্ডলের ছেলে রইচ মন্ডল, রিয়াজ মন্ডলের ছেলে মুরাদ মন্ডল, নছিম মন্ডলের ছেলে কালাম মন্ডল পূর্ব পরিকল্পিত ভাবে জোট বন্ধ ভাবে মিনি ট্রাক থামিয়ে ট্রাক থেকে নামিয়ে দা দিয়ে কুপিয়ে ও লোহার রড দিয়ে পিটিয়ে তিনজন কে আহত করে দুই লক্ষ্য টাকা ছিনিয়ে নিয়ে যায়। আহতরা হলেন, শিবপুর গ্রামের মাহাতাব মোল্যার ছেলে আনোয়ার মোল্যা, আনোয়ার মোল্যার ছেলে মারুফ মোল্যা, সামছুল খানের ছেলে দুলাল খান। এলাকার লোকজন আহতদেরকে উদ্ধার করে চিৎকিসার জন্য প্রথমে রাজবাড়ী সদর হাসপাতালে পরে ফরিদপুর হাসপাতালে ভর্তির করা হয়। এর মধ্যে আনোয়ার মোল্যার শারীরিক অবস্থার অবনতি হলে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠানো হয়েছে। এ ঘটনায় ১০জনকে বিবাদী করে রাজবাড়ী আদালতে সি.আর ৩৩১ নং মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: কুপিয়ে জখম


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ