Inqilab Logo

ঢাকা, বুধবার ২৬ জুন ২০১৯, ১২ আষাঢ় ১৪২৬, ২২ শাওয়াল ১৪৪০ হিজরী।

আকাশচুম্বী মূল্যবৃদ্ধিতে জনজীবন দুর্বিষহ অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ

প্রকাশের সময় : ২৪ অক্টোবর, ২০১৬, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, নিত্যপ্রয়োজনীয় দ্রব্যের আকাশচুম্বী মূল্যবৃদ্ধিতে জনজীবন এখন চরম দুর্বিষহ। কাঁচাবাজার, চাল-ডাল, মুরগি, তেলসহ সব জিনিসের মূল্যবৃদ্ধি চলছেই। এর ফলে গরিব, অসহায় মানুষ মানবেতর জীবনযাপন করতে বাধ্য হচ্ছে। মি¤œবিত্ত ও মধ্যবিত্তের মানুষ নীরবে সহ্য করছে। এ ব্যাপারে সরকারের কোনো উদ্যোগ নেই। সংশ্লিষ্ট সরকারি দলের নীতিনির্ধারকরা সিন্ডিকেট সংশ্লিষ্ট বলে অভিযোগ আছে। অপরদিকে ১০ টাকা কেজি চাল নিয়েও দলীয় নেতাকর্মীদের মধ্যে চালবাজি চলছে। সাধারণ মানুষ ১০ টাকা কেজির চাল পাচ্ছে না। এগুলো দলীয় লোকদের কাছেই বিভিন্নভাবে চলে যাচ্ছে। ফলে অসহায় মানুষ এর সুফল পাচ্ছে না। দলীয় দুর্নীতিবাজদের খপ্পর থেকে সাধারণ মানুষ রেহাই পাচ্ছে না। এর আশু সমাধান হওয়া প্রয়োজন। চালবাজসহ সিন্ডিকেট এবং সব দলীয় দুর্নীতিবাজদের বিরুদ্ধে শাস্তিমূলক ব্যবস্থা গ্রহণ প্রয়োজন।
গতকাল বিকেলে পুরানা পল্টনস্থ কেন্দ্রীয় কার্যালয়ে অনুষ্ঠিত এক মতিবিনিময় সভায় সভাপতির বক্তব্যে তিনি একথা বলেন। এসময় আরো উপস্থিত ছিলেন সংগঠনের যুগ্ম মহাসচিব অধ্যাপক এ টি এম হেমায়েত উদ্দিন, অধ্যাপক মাহবুবুর রহমান ও মাওলানা গাজী আতাউর রহমান, সহকারী মহাসচিব আলহাজ আমিনুল ইসলাম, প্রকৌশলী আশরাফুল আলম, সহ-সাংগঠনিক সম্পাদক কে এম আতিকুর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক মাওলানা আহমদ আবদুল কাইয়ুম, দফতর সম্পাদক মাওলানা লোকমান হোসাইন জাফরী, মাওলানা আতাউর রহমান আরেফী, আলহাজ আব্দুর রহমান, আলহাজ হারুনুর রশিদ, মাওলানা দেলাওয়ার হোসাইন সাকী প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন