Inqilab Logo

বৃহস্পতিবার, ১১ আগস্ট ২০২২, ২৭ শ্রাবণ ১৪২৯, ১২ মুহাররম ১৪৪৪
শিরোনাম

টিকা না পেয়ে শিক্ষার্থীদের হাসপাতালে ভাঙচুর

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০২ এএম

জেলা সদরের ২৫০ বেড হাসপাতালে টিকা না পেয়ে গতকাল সোমবার সকালে একদল শিক্ষার্থী হাসপাতালে ভাঙচুর করে। এসময় শতশত শিক্ষার্থী নবনির্মিত হাসপাতালের মধ্যে প্রবেশ করে কাঁচের বেড়া (বেষ্টনী) ও হাতের কাছে পাওয়া চেয়ার ভাঙচুর করে। এ ঘটনার পর হাসপাতাল চত্ত্বরে পুলিশ মোতায়েন করা হয়েছে।
জানা গেছে, মাদারীপুর সদরে ১৭ হাজার ৭শ’ শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেয়া হয়েছে। এরমধ্যে গত রোববারই ২ হাজার ৪ জন শিক্ষার্থীকে টিকা দেয়া হয়। টিকা শেষ হয়ে যাওয়ার খবরে গতকাল সোমবার সকালে কেউ কিছু বোঝার আগেই শিক্ষার্থীরা ভাঙচুর করে হাসপাতালটিতে।
মাদারীপুরের সিভিল সার্জন ডা. মুনির আহম্মেদ খান বলেন, ১৬ নভেম্বর থেকে শুরু হয়ে ১২ ডিসেম্বর পর্যন্ত শিক্ষার্থীকে ফাইজারের টিকা দেয়া হয়েছে। টিকা শেষ হয়ে যাওয়ায় গতকাল সোমবার শিক্ষার্থীদের টিকা দেয়া হয়নি। টিকা না পেয়ে কিছু শিক্ষার্থী হাসপাতালে ভাঙচুর চালায়। দুই এক দিনের মধ্যেই আরো অনেক টিকা মাদারীপুরে আসবে। আমি জেলা মাধ্যমিক শিক্ষা অফিসারের কাছে শিক্ষার্থীদের তালিকা চেয়েছি। এখন থেকে শিক্ষার্থীদের তালিকা অনুযায়ী টিকা দেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: হাসপাতালে ভাঙচুর
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ