Inqilab Logo

বুধবার, ২৫ মে ২০২২, ১১ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৩ শাওয়াল ১৪৪৩ হিজরী

মাদারীপুরে নির্বাচনী সহিংসতায় আহত ৫

স্টাফ রিপোর্টার, মাদারীপুর থেকে : | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

মাদারীপুরের রাজৈর উপজেলায় ইউনিয়ন পরিষদ নির্বাচনে এক প্রার্থীর সমর্থকদের ওপর প্রতিপক্ষের হামলায় পাঁচজন আহত হয়েছেন। গত রোববার রাতে কদমবাড়ী ইউনিয়নের আড়ুয়াকান্দি এলাকায় এ ঘটনা ঘটে বলে রাজৈর থানার ওসি শেখ সাদী জানান। আহতদের মধ্যে শুভ বিশ্বাস, তপু বিশ্বাস, রথীন বিশ্বাস ও বিভাস বাড়ৈকে রাজৈর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। ইউনিয়ন পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপে আগামী ২৬ ডিসেম্বর কদমবাড়ী ইউনিয়ন পরিষদে ভোট হবে। স্থানীয়রা জানান, এ নির্বাচনে চেয়ারম্যান পদে ঘোড়া প্রতীকের স্বতন্ত্র প্রার্থী দীনেশ বিশ্বাস বড়খোলা এলাকায় তার নির্বাচনী ক্যাম্প উদ্বোধন করতে যাওয়ার পথে হামলার ঘটনা ঘটে। এসময় প্রতিপক্ষের কর্মীদের লাঠির আঘাতে দীনেশের সঙ্গে মোটরসাইকেলে থাকা তার ভাতিজা শুভ বিশ্বাসসহ পাঁচজন গুরুতর আহত হন। নির্বাচনে আনারস প্রতীকের প্রার্থী বর্তমান চেয়ারম্যান বিধান বিশ্বাসের কর্মী-সমর্থকরা এ হামলা চালায় বলে দীনেশ বিশ্বাসের অভিযোগ। তিনি বলেন, বিধান বিশ্বাস লোকজন নিয়ে আমার উপরে অতর্কিতে হামলা করে। লাঠির বাড়ি আমার মাথায় না লেগে আমার ভাইপো শুভর মাথায় লেগেছে। বিধান বিশ্বাস কদমবাড়ী ইউনিয়নের নির্বাচনী পরিবেশ নষ্ট করে ফেলতেছে। অভিযোগ অস্বীকার করে বিধান বিশ্বাস বলেন, আমার লোকজন দীনেশ বিশ্বাসকে মারতে যায়নি। ওই অভিযোগ সত্য নয়।

রাজৈর থানার ওসি শেখ সাদী বলেন, কদমবাড়ীতে রাতে একটি হামলার ঘটনা ঘটেছে। স্থানীয় পুলিশ ফাঁড়ি থেকে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করেছে। এখন পর্যন্ত থানায় কেউ অভিযোগ নিয়ে আসেনি। অভিযোগ নিয়ে এলে ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: নির্বাচনী সহিংসতা

২৩ নভেম্বর, ২০২১
১৬ জুন, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ