Inqilab Logo

রোববার, ২৯ মে ২০২২, ১৫ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৭ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মিরপুরে গ্রেফতার ১২

বিশেষ সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০৫ এএম

রাজধানীর মিরপুর ও দারুসসালাম এলাকায় মাদকবিরোধী অভিযান চালিয়ে বিপুল পরিমাণ মাদকসহ ১২জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব। গ্রেফতারকৃতরা হলো-অলি গাজী (৩২), মো. স্বপন খাঁ (৩৬), মো. আরমান (৩৩), মো. পাপ্পু (২৬), আব্দুল করিম (২০), মো. শাহরুক (২০), গিয়াস উদ্দিন (২৮), সৈয়দ হোসেন (২৮), ননি জীবন চাকমা (৪০), শফিকুল ইসলাম ওরফে ইমরান (২৩), মো. পাভেল (২৫) ও মো. আলমগীর (২২)। গ্রেফতারকৃতরা সবাই মাদক কারবারি বলে র‌্যাবের দাবি।

র‌্যাব-৪ সহকারী পরিচালক এএসপি (মিডিয়া) মাজহারুল ইসলাম জানান, গত রোববার বিকেল থেকে রাত ১০ টা পর্যন্ত র‌্যাবের একটি দল মিরপুর মডেল এবং দারুস সালাম থানাধীন এলাকায় ৪টি পৃথক অভিযান চালায়। এসময় অভিযানে ১৯ কেজি গাঁজা, ৩ হাজার ৫৮০ পিস ইয়াবা, ১৯ বোতল বিদেশি মদ, ৬ ক্যান বিয়ার এবং ১৩টি মোবাইলসহ ১২ মাদক কারবারিকে আটক করা হয়।

তিনি জানান, গ্রেফতারকৃতরা বেশ কিছুদিন ধরে পরস্পর যোগসাজশে সীমান্তবর্তী এলাকা থেকে অবৈধ মাদক গাঁজা, ইয়াবা, বিদেশি মদ ও বিয়ার সংগ্রহ করে ঢাকাসহ দেশের বিভিন্ন এলাকার ডিলার ও খুচরা মাদক কারবারিদের কাছে সরবরাহ ও বিক্রয় করে আসছিল। এদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মিরপুরে গ্রেফতার ১২

১৪ ডিসেম্বর, ২০২১
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ