Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

মুরাদ এখন কোথায়?

স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

দেশে ফেরার পর কোথায় পাওয়া যাচ্ছে না সাবেক তথ্য প্রতিমন্ত্রী ডা. মুরাদ হাসানকে। তিনি কোথায় আছেন তা-ও কেউ জানে না। এই নিয়ে তৈরী হয়েছে ধুম্রজাল। কেউ বলছেন তিনি উত্তরার বাসায়, আবার কেউ বলছেন ধানমন্ডির বাসায়। তবে তিনি কোথায় আছেন সে বিষয় নিশ্চিতভাবে কেউ কিছু বলতে পারছে না। এদিকে মুরাদের বিরুদ্ধে হওয়া মামলার আবেদন খারিজ করে দিয়েছে আদালত।

আইন শৃঙ্খলা বাহিনীর কর্মকর্তারা জানান, মুরাদের বিরুদ্ধে করা মামলার বিষয়ে পদক্ষেপ নিতে সরকারের তরফ থেকে এখনো কোনো নির্দেশনা আসেনি। কারণ তিনি সরকার বিরোধী কোন মন্তব্য করেননি। এছাড়া বিএনপি নেতা আলাল এখনো বহাল তবিয়তে আছেন। সব মিলিয়ে সরকারের নির্দেশনার অপেক্ষায় আছেন তারা। এর আগে কানাডায় ঢুকতে না পেরে ডা. মুরাদ দুবাই হয়ে রোববার দেশে ফিরে আসেন। দুবাই এসে তিনি আরব আমিরাতে ঢোকার চেষ্টা করেছিলেন। ভিসা বা সংসদ সদস্য হিসেবে সরকারি আদেশ (জিও) না থাকায় তাকে দুবাই ইমিগ্রেশন আটকে দেয়। এ অবস্থায় গত শনিবার দিনভর চেষ্টা করেও যখন তিনি দুবাইয়ে ঢুকতে পারেননি, তখন ঢাকায় ফেরার টিকিট কনফার্ম করে ঢাকায় ফেরেন। এর পর থেকে তার হদিস পাওয়া যাচ্ছে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: মুরাদ হাসান

১৪ ডিসেম্বর, ২০২১
১৩ ডিসেম্বর, ২০২১
১২ ডিসেম্বর, ২০২১
৯ ডিসেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ