Inqilab Logo

শুক্রবার, ২০ মে ২০২২, ০৬ জ্যৈষ্ঠ ১৪২৯, ১৮ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বাজারে সিম্ফনি’র নতুন স্মার্টফোন

বিজ্ঞপ্তি | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১২:০০ এএম

দেশীয় স্মার্টফোন নির্মাতা প্রতিষ্ঠান সিম্ফনি বাংলাদেশের বাজারে নিয়ে এলো জেড২২ নামের নতুন একটি স্মার্টফোন। জেড২২-এর বিভিনড়ব কারিগরি দিক তুলে ধরে সিম্ফনির পক্ষ থেকে জানানো হয়, ১.৮ গিগাহার্টজ-এর ইউনি সক এর অক্টা কোর প্রসেসর এবং অ্যান্ড্রয়েড ১১.০ এর গো অপারেটিং সিস্টেম ব্যবহার করা হয়েছে এতে। ৬.৫২ ইঞ্চির বড় আইপিএস ডিসপ্লেতে আছে এইচডি প্লাস বা ১৬০০*৭২০ রেজুলেশন।
হ্যান্ডসেটটিতে আছে ২ জিবি র‌্যাম এবং ৩২ জিবি ইন্টারনাল স্টোরেজ যা ১২৮ জিবি পর্যন্ত বাড়ানো যাবে। চমৎকার এবং প্রাণবন্ত ছবি তোলার জন্য এ স্মার্টফোনটির ব্যাক ক্যামেরায় ব্যবহার করা হয়েছে আর্টিফিশিয়াল ইন্টেলিজেন্স সমৃদ্ধ ট্রিপল রিয়ার ক্যামেরা যার মেইন ক্যামেরা ১৩ মেগাপিক্সেল, ২ মেগাপিক্সেল ডেপথ সেন্সর এবং নাইট মোডের জন্য আছে সি আই এফ ক্যামেরা যার অ্যাপারচার ১.৮৫ আর সেলফি তোলার জন্য আছে ৫ মেগাপিক্সেল ফ্রন্ট ক্যামেরা। সিম্ফনির সকল আউটলেটে এ হ্যান্ডসেটটি পাওয়া যাচ্ছে মাত্র ৮ হাজার ১৯০ টাকায় অপারেটর বান্ডেল অফারসহ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বাজারে সিম্ফনি’র স্মার্টফোন
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ