Inqilab Logo

বৃহস্পতিবার, ২৬ মে ২০২২, ১২ জ্যৈষ্ঠ ১৪২৯, ২৪ শাওয়াল ১৪৪৩ হিজরী
শিরোনাম

বিয়েতে শুধুমাত্র পাঞ্জাবিতেই কথা বলেছেন ক্যাটরিনা

বিনোদন ডেস্ক | প্রকাশের সময় : ১৪ ডিসেম্বর, ২০২১, ১০:৫৯ এএম

ক্যাটরিনা কাইফের বিয়ের রেশ যেন কিছুতেই কাটছে না! গত সপ্তাহেই ভিকি কৌশলের সঙ্গে রাজকীয় বিয়ের পর্ব সারেন ক্যাট। স্বপ্নের পুরুষের সঙ্গে রূপকথার বিয়ে, রাজকন্যের বেশে বিয়ের প্রতিটা অনুষ্ঠানে ধরা দিয়েছেন ক্যাটরিনা। এই বিয়ে নিয়ে গোপনীয়তা পুরোমাত্রায় বজায় রেখেছেন ক্যাটরিনা-ভিকি, আর সেই কড়াকড়িই বোধহয় ফ্যানেদের ভিক্যাট বিয়ে নিয়ে আরও বেশিমাত্রায় উত্তেজিত করে তুলেছে।

জন্মসূত্রে ব্রিটিশ ক্যাটরিনা বলিউডে একটা লম্বা সময় ধরে হিন্দি বলতে গিয়ে স্ট্রাগল করেছেন, এমনকি শুরুর দিকে নিজের ছবির ডাবিংও করতেন না তিনি। এখন অবশ্য হিন্দি বেশ খানিকটা সরগড় ক্যাট, তবে জানেন কি শ্বশুরবাড়ির লোকজনের সঙ্গে আলাপ জমাতে রীতিমতো পাঞ্জাবি শিখেছেন অভিনেত্রী! বাড়িতে শিক্ষক রেখে এই ভাষা রপ্ত করেছেন ক্যাট, এবার জানা গেল বিয়ের অনুষ্ঠানে কেবলমাত্র পাঞ্জাবি ভাষাতেই কথা বলেছেন অভিনেত্রী। এই কথা ফাঁস করেছেন ভিকির তুতো বোন উপাসনা এবং তাঁর স্বামী অরুণেন্দ্র কুমার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: বলিউড


আরও
আরও পড়ুন